Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মায়ের সাথে অভিমানে কিশোরের আত্মহত্যা
Sucide
প্রতীকী ছবি

হাজীগঞ্জে মায়ের সাথে অভিমানে কিশোরের আত্মহত্যা

চাঁদপুরে হাজীগঞ্জে রবিউল ইসলাম (১৬) নামে এক প্রতিবন্ধী কিশোর মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার (৪ সেপেটম্বর) রাতে হাজীগঞ্জ পৌরসভাধীন ৫নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের কাজী বাড়িতে নিজ বিল্ডিংয়ের জানালার সাথে রশি টানিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে ফরিদগঞ্জ উপজেলার চৌরাঙ্গা গ্রামের মৃত খলিলুর রহমানের ছোট ছেলে।

বুধবার(৫ সেপেটম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, রবিউলের মা নাছিমা বেগম প্রায়ই ছেলেকে শারিরিক ও মানষিক নির্যাতন করতো। ঘটনার দিনও মা নাছিমা বেগম রবিউলকে “মরতে পারিস না” বলে ধমকিয়েছে। মায়ের মুখ থেকে কথাটি শুনেই একটু পরে বিল্ডিংয়ের জানালার সাথে রশি টানিয়ে ফাঁস দেয়।

রবিউলকে ঝুলতে দেখে এক কিশোর ডাক-চিৎকার করলে আশপাশের মানুষ ছুটে আসে। এই মর্মান্তিক ঘটনায় মায়ের চোখের পানি না জড়লেও ঝড়েছে প্রতিবেশীদের চোখের জ্বল।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) মাঈন উদ্দিন জানান, ‘শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলেই ধারণা করছি।’

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম জানান, ‘ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে।’

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়
৫ সেপেটম্বর,২০১৮

Leave a Reply