Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে আ’লীগের পরামর্শ সভায় ৪১ সদস্য কমিটি গঠন
haimchar

হাইমচরে আ’লীগের পরামর্শ সভায় ৪১ সদস্য কমিটি গঠন

হাইমচর উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সফল সাবেক চেয়ারম্যান মো.শাহজাহান মিয়ার আহ্বায়নে বিভিন্ন ভাবে বঞ্চিত ও নির্যাতিত নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করার লক্ষ্যে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন বিষয়ে উপজেলা আ’লীগের একাংশের পরামর্শ সভা শুক্রবার (৬ জুলাই) সকাল ১০ টায় হাইমচরের চরশোলাদী সপ্রাবি মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ৪১ বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয় । এ ছাড়াও ওই কমিটির নামকরণ করা হয়েছে ‘হাইমচর উপজেলা আওয়ামী লীগ বাঁচাও,দুর্নীতি হঠাও সংগ্রাম কমিটি।’ আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকারকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

পরামর্শ সভায় উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো.হাবিবুর রহমান বেগ এর পরিচালনায় স্বাগত বক্তব্যে রাখেন আ’লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মো.শাহজাহান মিয়া ।

বঞ্চিত ও নির্যাতিত নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন, ‘ আমরা জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার ও নৌকার বিজয়ের নিশ্চিত করার লক্ষ্যে সকলে ঐক্যমত পোষণ করছি। জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকার প্রতীক তুলে দিবেন আমরা অভিন্ন ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। আমরা যারা নির্যাতিত,বঞ্চিত নেতা কর্মী আছি আমাদের জননেত্রী শেখ হাসিনার প্রতি দাবি থাকবে আপনি এমন একজন ব্যাক্তির কাছে নৌকা তুলে দিবেন যিনি এ এলাকার তৃণমূল পর্যায় বঞ্চিত ও নির্যাতিত নেতা কর্মীদের মূল্যায়ন করতে জানে বা করেন। ’

তিনি আরও বলেন, ‘ যারা সন্ত্রাসী দুর্নীতি ও আ’লীগের নেতা কর্মীদের ওপর নির্যাতন করছে তারাই সকল সুযোগ সুবিধা ভোগ করে যাচ্ছে। তাদের এ ধরনের কর্মকান্ডে আশ্রয় ও প্রশ্রয় দেয় তারাই দলীয় মনোনয়ন প্রত্যাশী । সন্ত্রাস, ঘুষখোর দুর্নীতি বাজকে পরিহার করে ভালো লোকদের মূল্যায়ন করার আহ্বায়ন জানান।’

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন হাইমচর উপজেলা আ’লীগের ধর্মবিষয়ক সম্পাদক মো. ওমর ফারুক মানিক পাটওয়ারী,শিক্ষা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান সবুজ পাটওয়ারী, উপজেলা আ’লীগ সদস্য মমতাজ ভূঁইয়া, আব্দুল খালেক আখন, অলি চকিদার, নাছির বেপারী, জেলা মৎসজীবী লীগের সাধারণ সম্পাদক মাণিক দেওয়ান, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ছলেমান ঢালী, আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান সিকদার, লিটন সিকদার, শাহজাহন মিয়া, চরভৈরবী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইলিয়াছ লিটন, উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর সিকদার, সাধারণ সম্পাদক মজিবুল্লাহ মানিক, নীলকমল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নোয়াব মোল্লা, যুবলীগ নেতা বাবুল মিয়া, ফারুক মোল্লা, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইব্রাহীম মিজি, মহিলা নেত্রী হাসিনা মমতাজ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান প্রমুখ।

সভা শেষে সকলের মতামতের ভিত্তিতে একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির নামকরণ করা হয় ‘ হাইমচর উপজেলা আওয়ামী লীগ বাঁচাও, দুর্নীতি হঠাও সংগ্রাম কমিটি।’ আলহাজ¦ কায়কোবাদ চুন্নু মিয়া সরকারকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

এছাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতিকে মো.শাহাজাহান মিয়া কে আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

প্রতিবেদক : বিএম ইসমাইল
আপডেট,বাংলাদেশ সময় ৮:১০ পিএম,৬ জুলাই ২০১৮, শুক্রবার
এজি

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই