Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রঘুনাথপুরে স্ত্রীকে গলা টিপে হত্যা : স্বামী আটক
রঘুনাথপুরে স্ত্রীকে গলা টিপে হত্যা : স্বামী আটক

রঘুনাথপুরে স্ত্রীকে গলা টিপে হত্যা : স্বামী আটক

চাঁদপুর সদর মধ্যম রঘুনাথপুর গ্রামের খান বাড়ীতে পারিবারিক কলহের জের ধরে মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে সালমা বেগম (২৫) নামে এক গৃহবধুকে গলা টিপে হত্যা হত্যা করা হয়েছে।

নিহত সালমা বেগম সদর উপজেলার দোকান ঘর এলাকার মিজি বাড়ীর লতিফ মিজির মেয়ে। সাড়ে ৩ বছর পূর্বে উত্তর রঘুনাথপুর তেরিসপুল কালাম মাস্টার খান বাড়ীর মৃত নজিবউল্লাহ খানের ছেলে বায়োজিত খান বাবুলের (৩২) সাথে পারিবারিকভাবে বিয়ে হয়। তার আড়াই বছর বয়সী রিফাত নামের একটি পুত্র সন্তান রয়েছে।

এ ঘটনায় বুধবার(১১ জানুয়ারি) সকালে স্বামী বাবুলকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

নিহত সালমা বেগমের মাতা রাশিদা বেগম জানান, পারিবারিক ব্যাপার নিয়ে তার মেয়ে ও মেয়ের জামাতার সাথে মাঝে মধ্যে ঝগড়া-ঝাটি হতো। তবে আজ তাদের মাঝে কি হয়েছিল তা জানতে পারিনি। সকালে আমার মেয়ে সালমার মৃত্যুর খবর পেয়ে ছুটে আসি।

স্থানীয় লোকজন জানায়, বাবুল দীর্ঘদিন পূর্বে আশা সমিতি থেকে মোটা অংকের টাকা লোন নেয়। লোনের টাকা ঠিক সময়ে পরিশোধ করতে না পারায় প্রায়ই তাদের স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হতো। এ নিয়ে গত রাতে তাদের স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এর পরদিন সকালে উঠে সালমার মৃত দেহ ঘরে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে বাবুলকে আটক করে।

এসময় মৃত সালমার মর দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়।

এ ব্যাপারে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালী উল্লাহ জানান, হত্যার খবর পেয়ে আমরা ফোর্স পাঠাই। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এসময় মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। প্রাথমিক পর্যায়ে বলা যায় রাতের যেকোন সময় তাকে গলা টিপে হত্যা করা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে।

প্রতিবেদক-কবির হোসেন মিজি
।। আপডটে, বাংলাদশে সময় ০৮ : ১৩ পিএম, ১১ জানুয়ারি ২০১৭ বুধবার
এইউ

Leave a Reply