Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / ফেসবুকে চাঁদপুরে দু’যুবকের সাথে দু’কিশোরীর প্রেম ও পুলিশের দৃষ্টান্ত
girl

ফেসবুকে চাঁদপুরে দু’যুবকের সাথে দু’কিশোরীর প্রেম ও পুলিশের দৃষ্টান্ত

হায়! কেমন আছো, কি করো, ইত্যাদি শর্টকার্ট ভার্সনে ও টিং টং শব্দে ফেসবুকে চ্যাটিং পরবর্তী ভালো লাগা, সেখান থেকে অজানা কিশোরের প্রেমে পড়া দিয়ে শুরু তাদের দু’জনের। দু’জনেই সিরাজগঞ্জের বাসিন্দা হয়েও জড়িয়ে পড়েন চাঁদপুরের দু’যুবকের প্রেমে।

দু’দিকের সংশ্লিষ্টরা পরস্পর পরিচিত হওয়ায় বিষয়টি নিজেদের মধ্যে শেয়ার করে বুঝাপড়া আরেকটু ভালো করার সুযোগ পায়।

কিন্তু মধ্যখানে আবেগ তাদের ভুলিয়ে দেয়, যাই বলা হচ্ছে বা করা হচ্ছে, কিন্তু মাঝখানে দু’জেলার দুরুত্ব কিন্তু অনেক। আবেগের চূড়ান্ত পর্যায়ে থেকে কিশোরী দু’জন পরিবার সদস্যদের না ঝানিয়ে কথিত চ্যাটিং বক্সের কথোপোকথন সূত্রে প্রেমের টানে চলে আসে চাঁদপুর।

এবার ফেসবুক থেকে প্রেম ঘনিভূত হয় সরাসরি দেখা পেয়ে। ঘুরতে ঘুরতে চলে আসে রেলস্টেশনে। ভালোবাসার মাঝে অভিমান থেকে সে থেকেই পরস্পরের মধ্যে কথা কাটাকাটি। একপর্যায়ে সেটি গিয়ে আটকে যায় বিয়ে প্রসঙ্গে। প্রেমিকাদ্বয় বলছে বিয়ে করতে হবে, কিন্তু প্রেমিকদ্বয় প্রতারণার অঙ্ক কষতে তা অস্বীকার করে বসে। মাঝখানে এসে প্রতিবন্ধক হয়ে যান আশেপাশে থাকা কয়েকজন পথচারী। সেখান থেকে থানা পুলিশ।

এরকমই একটি ঘটনার খবর সূত্রে জানা যায় চাঁদপুরের দু’বখাটে যুবকের সাথে ফেসবুকের মাধ্যমে পরিচয়ের জের ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে সিরাজগঞ্জ জেলার ভিক্টোরিয়া স্কুল এন্ড কলেজের এইচএসসি পড়–ন ছাত্রী তানিয়া (১৬) ও স্মৃতি (২১) (ছদ্দ নাম) নামের দু’কিশোরীর।

শুক্রবার (১১ জানুয়ারি) তারা সকাল ৬টায় প্রথমে বাস যোগে সিরাজগঞ্জ থেকে ঢাকা টেকনিক্যাল এসে নামে। এরপর তারা সদরঘাটের বাসে করে সদরঘাটে এসে লঞ্চে করে সন্ধ্যায় চাঁদপুরে এসে নামে ।

এরপর শহরের রেলওয়ে কোর্ট ষ্টেশনের উপর উক্ত যুবকদের সাথে যোগাযোগ করে দেখা সাক্ষাত হয় দু’কিশোরীর। এ সময় দু’কিশোরীর পরনে বোরখা এবং ভারি ব্যাগ সাথে দেখে পথচারীদের সন্দেহ হয়। দু’কিশোরী তাদেরকে বিয়ে করার জন্য উক্ত বখাটে যুবকদের বলতে থাকে। যুবকরা তাতে অস্বীকৃতি জানায়।

এক পর্যায়ে কিশোরীদের সাথে উক্ত বখাটে যুবকদের তুমুল বাক বিতন্ড চলতে থাকে। বখাটে যুবকরা তাদের আরো কয়েকজন সঙ্গিদের খবর দিয়ে কিশোরীদের নিয়ে টানা হেঁচড়া শুরু করে। উপস্থিত সচেতন লোকজন চাঁদপুর মডেল থানায় খবর দেয়।

পুলিশের আগমনের খবর পেয়ে উক্ত বখাটে যুবকরা পালিয়ে যায়। পরবর্তিতে মডেল থানার উপ-পরিদর্শক সৈকত হোসেনকে শহরের কালীবাড়ি রেলওয়ে কোর্ট স্টেশনের উপর থেকে কিশোরীদের উদ্ধার করে থানায় নিয়ে যায়।

থানার সহযোগিতায় দু’কিশোরীর পরিবারের লোকজনকে খবর দেয়া হয়। সিরাজগঞ্জ থেকে দু’কিশোরীর পরিবারের লোকজন শনিবার দুপুরে থানায় এসে দু’কিশোরীকে নিয়ে যায়।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
১২ জানুয়ারি, ২০১৯

শেয়ার করুন

Leave a Reply