Home / বিনোদন / ‘সাংবাদিক’ পরীর দেখা মিলবে আজ

‘সাংবাদিক’ পরীর দেখা মিলবে আজ

চলতি বছরের অন্যতম প্রশংসিত চলচ্চিত্র গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’। এ ছবিতে নায়িকা হয়েছিলেন পরীমনি। আবারও তারা হাজির হচ্ছেন ‘প্রীতি’ নামে ওয়েব ফিল্ম নিয়ে। এটিও কি আগের মতো প্রশংসিত হবে? তা জানা যাবে আজ। কারণ আজ বায়োস্কোপ অরিজিনালসের অবমুক্ত হবে এটি।

গত কাজের চেয়ে এবারের পরীর চরিত্রটি যে একেবারের বিপরীতমুখী তা বোঝা গিয়েছে ৯ ডিসেম্বর মুক্তি পাওয়া টিজারেই। মাত্র কয়েক সেকেন্ডের টিজারে দেখা যায় অগ্নিমূর্তি পরীকে। কোনো এক কারণে রেগে থানা থেকে বের হয়ে যাচ্ছেন তিনি।

এদিকে গতকাল বুধবার অনলাইনে প্রকাশ হয়েছে ‘প্রীতি’র ট্রেলার, যা মুহূর্তেই ভাইরাল হয়। ট্রেলারের মাধ্যমে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বুঝিয়ে দিয়েছেন দারুণ থ্রিলারধর্মী এক গল্পের আভাষ। আলফা আই মিডিয়া প্রোডাকশনস লিমিটেডের ব্যানারে নির্মাণ এই ওয়েব ফিল্মের দৈর্ঘ্য ৩৭ মিনিট।

দৈনিক আমাদের সময়কে পরীমনি বলেন, ‘প্রীতি’ চলচ্চিত্রের গল্পে রয়েছে রহস্যঘেরা এক রোমাঞ্চকর কাহিনি। এতে আমি অভিনয় করেছি প্রীতি নামের একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায়। যে একদিন এক হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে। এই চরিত্রটির মধ্যে বেশ কয়েকটি শেড আছে।’

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। কিন্তু সমাজের অনেক অপরাধের ঘটনা সে প্রকাশ করতে পারে না। কারণ, সে মেয়ে। কিন্তু প্রীতি হাল ছাড়ে না। দৃঢ় মনোবল নিয়ে এগিয়ে যায় সে।’

শাহরিয়ার শাকিল প্রযোজনায় ছবিতে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, সূচনা আজাদ, শহীদুল আলম সাচ্চু, রহমত আলী, মোমেনা চৌধুরী, সুজাত শিমুল, কালিন্দী কণা, আমিরুল ইসলাম প্রমুখ।

প্রযোজক শাহরিয়ার শাকিল বলেন, ‘ওয়েব ফিল্ম বানানোয় আগ্রহী হওয়ার কারণ হলো, প্রথমত কাজে একটা স্বাধীনতা আছে। দ্বিতীয়ত, গল্পটাকে নিজের মতো করে সুবিধাজনকভাবে সাজানো যায়। তৃতীয়ত, এখনকার সময়ের পরিচালক ও শিল্পীদের ওয়েব কনটেন্টের প্রতি যে ঝোঁক বেড়েছে। সব মিলিয়ে অনেক বৈচিত্র্যপূর্ণ কাজ করা যায়। (তথ্যসূত্র বায়লাদেশ প্রতিদিন)

বার্তাকক্ষ
১৩ ডিসেম্বর ২০১৮

Leave a Reply