Home / জাতীয় / ”ক্ষমতায় আসলে ফরিদপুরকে বিভাগ করা হবে ”
ফিরেছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

”ক্ষমতায় আসলে ফরিদপুরকে বিভাগ করা হবে ”

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জয়ী হয়ে আবার ক্ষমতায় আসলে ফরিদপুরকে বিভাগ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার ফরিদপুরের কোমরপুরে এক নির্বাচনী পথসভায় তিনি এ ঘোষণা দেন।

শেখ হাসিনা বলেন, ‘এর আগে আপনারা ফরিদপুরকে বিভাগ করার দাবি জানিয়েছেন। তাই আবার ক্ষমতায় আসলে ফরিদপুরকে বিভাগ করা হবে।’ ইতিমধ্যে ফরিদপুরকে বিভাগে রুপান্তরিত করার প্রক্রিয়া শুরু হয়েছে বলেও জানান তিনি।

বিএনপির শাসনামলকে অন্ধকার হিসেবে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা আর অন্ধকারে ফিরে যেতে চাই না। আলোর পথের এই যাত্রা অব্যাহত থাকবে।’

এর আগে সকালে গোপালগঞ্জ থেকে ঢাকার উদ্দেশে রওনা দেন শেখ হাসিনা। ফেরার পথে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে একে একে সাতটি পথসভায় যোগ দিচ্ছেন তিনি।

সড়ক পথে ফেরার সময় রাজবাড়ী রাস্তার মোড়, পাটুরিয়া ঘাট, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল প্রাঙ্গণ ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার চালাবেন প্রধানমন্ত্রী।

এর আগে গতকাল বুধবার গোপালগঞ্জে নিজ নির্বাচনী এলাকার কোটালীপাড়ায় জনসভার মাধ্যমে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন শেখ হাসিনা। (তথ্যসূত্র: আমাদরে সময়)

বার্তাকক্ষ
১৩ ডিসেম্বর ২০১৮

Leave a Reply