Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / সম্পত্তিগত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

সম্পত্তিগত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

ফরিদগঞ্জ রুপসা উত্তর ইউনিয়নের দক্ষিণ বদরপুর গ্রামে সম্পত্তিগত বিরোধের জেরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনায় তিন জন আহত হয়েছে।

আহতরা হলেন, মো. আবুল হাসেম (৫৯) ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে মৃত্যুর সাথে ভোগছে। এই ঘটনায় ফরিদগঞ্জ থানায় দায়ের করা অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, উপজেলার বদরপুর গ্রামের চাঁন মিয়া পাটওয়ারী বাড়ির আমির হোসেন পাটওয়ারীর পরিবারের সাথে তার অপর ভাই আনু পাটওয়ারীর সম্পত্তি গত বিরোধ চলে আসছিলো। এ নিয়ে প্রতিপক্ষের লোকজন আমির হোসেন পাটওয়ারীর পরিবার বিভিন্ন সময় গালমন্দ ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিলো।

ঘটনা সূত্রে জানা যায়, সম্পত্তিগত বিরোধের জেরে মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল ৭টার সময় বদরপুর গ্রামের পাটওয়ারী বাড়ি সংলগ্ন এমরানের চা’য়ের দোকানের সামনে প্রতিপক্ষের আনু পাটওয়ারী(৫৯), পিতা. মৃত মোহাম্মদ হোসেন পাটওয়ারী, ইউপি মেম্বার মমিন উল্ল্যাহ পাটওয়ারী (৪০) পিতা. মৃত. আফজাল পাটওয়ারী, কালু পাটওয়ারী (৪৫) পিতা. আফজাল পাটওয়ারী, মোহাম্মদ হোসেন পাটওয়ারী (৬০), পিতা. মৃত. গোলাম রহমান পাটওয়ারীসহ আরো অজ্ঞাতনামা ৩-৪ জন দেশীয় অস্ত্রসস্ত্র ও লাঠি নিয়ে আমির হোসেন পাটওয়ারী ও আবুল হাসেম পাটওয়ারীর উপর হামলা করে।

হামলার শিকার ভাইদের রক্ষায় আরেক ভাই ছফি উল্ল্যাহ পাটওয়ারী এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাকেও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে জখম ও ব্যাপক মারধর করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার আবুল হাসেমের অবস্থা আশংঙ্কা জনক দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে রেফার করে।

বর্তমানে আবুল হাসেম ঢাকা মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় আমির হোসেন পাটওয়ারী বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। অপরদিকে স্থানীয় মেম্বারের সংশ্লিষ্টতায় এই ধরনের নেক্কারজনক ঘটনা তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে এলাকার সচেতন জনগণ।

এসর্ম্পকে ইউপি সদস্য মো. মমিন উল্ল্যাহ পাটওয়ারী তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা দাবি করে বলেন, আমি ঘটনাস্থলে উপস্থিত ছিলাম। এখানে মারামারির কোন ঘটনাই ঘটে নাই।আমির হোসেন পাটওয়ারী ও আবুল হাসেম পাটওয়ারী বিরুদ্ধে পাল্টা তার মাকে গালিগালাজের অভিযোগ করেন।

ফরিদগঞ্জ থানার এস আই মো. আনোয়ার বলেন, ভাইদের সাথে ভাইয়ের সম্পত্তিগত বিরোধ রয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আতাউর রহমান সোহাগ, ফরিদগঞ্জ
: আপডেট, বাংলাদেশ ১০ : ১৫ পিএম, ১৮ অক্টোবর, ২০১৭ বুধবার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

এসি যেভাবে আপনার শরীরের ক্ষতি করছে!

ঘরের ...