Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চাঁদপুরের মাদকব্যবসায়ী নিহত
শাহরাস্তিতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চাঁদপুরের মাদকব্যবসায়ী নিহত

শাহরাস্তিতে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ চাঁদপুরের মাদকব্যবসায়ী নিহত

চাঁদপুর শাহরাস্তিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে চাদপুরের ৮ মাদক মামলার অাসামী বারেক মাঝি (৩০)নিহত হয়েছেন। নিহত বারেক শহরের প্রফেসরপাড়ার অাবুল মাঝির ছেলে।

বুধবার (৮ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সীমান্তবর্তী এলাকা গর্ন্ধব্যপুর ইউনিয়নের চিকুনিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশে দাবি তার সাথে ১টি পাইপগান, ৬ রাউন্ড কার্তুজ, ৮৩ পিচ ইয়াবা উদ্ধার ও গোলাগুলির ঘটনায়৩ পুলিশ অাহত হয়েছে।

পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক বিক্রেতা। ‘বন্দুকযুদ্ধে’ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন এবং ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলে পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

পুলিশের ভাষ্যমতে, শাহরাস্তি থেকে একদল মাদক বিক্রেতা মাদক নিয়ে পার্শ্ববর্তী হাজীগঞ্জে প্রবেশ করছে- রাত ১২টার দিকে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সেখানে আগে থেকে ওত পেতে থাকা মাদককারবারিদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’ হয়।

একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তি গুলিবিদ্ধ হন। তাকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর সাড়ে ৩টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ছয় রাউন্ড কার্তুজ ও ৮৩ পিস ইয়াবাও উদ্ধার করা হয়েছে বলে দাবি করে পুলিশ।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, নিহত ব্যক্তির পরিচয় এখনো জানা যায়নি। লাশ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

করেসপন্ডেন্ট

Leave a Reply