Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ

চাঁদপুর হাজীগঞ্জে কালচোঁ গ্রামে আগুনে পুড়ে যাওয়া প্রায় ১২টি পরিবারের মাঝে ত্রানসামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া । সোমবার (৫ নভেম্বর) সকালে পশ্চিম কালচোঁ পূর্ব পাড়া বেপারী বাড়ীতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে কম্বল ও শুকনা খাবার বিতরণ করা হয়।

সেই সাথে ক্ষতিগ্রস্তদের ক্ষতির পরিমান উল্লেখ করে সরকারের বিভিন্ন দপ্তরে তালিকা প্রনয়নের কাজ করতে দেখা যায়।

দুর্যোগ ব্যবস্থাপনা ত্রান মন্ত্রনালয়ের পাঠানো তালিকা অনুযায়ী দেখা যায়, বেপারী বাড়ীর ক্ষতিগ্রস্ত পরিবারের প্রধানের নাম বাবুল হোসেন, হান্নান বেপারী, আ. রশিদ, সেলিম, নুরুল আমিন, মুজিব, মনির, নাজির, আবুল হোসেন, জহির, মফিজ ও তাজুল ইসলাম বেপারী।

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যায় বৈদ্যুতিক শটশার্কিট থেকে আগুনের সৃত্রপাত হয়ে একে একে প্রায় ১৮ টি ঘরে আগুনের লীলাশিখা পৌছে। হাজীগঞ্জ ও কচুয়া ফায়ার সার্বিস এসে আগুন নিয়ন্ত্রে আনার পূর্বে প্রায় ১২ টি ঘর পুড়ে চাই হয়ে যায়

উপজেলা নির্বাহী কর্মকর্তার ত্রান বিতরনকালে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রেজাউল করিম, ৪নং কালচোঁ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন, স্থানীয় ইউপি সদস্য আ. রাজ্জাক খোকা প্রমুখ।

একই দিন রামপুর বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক ও গাউছিয়া মার্কেটের মালিক বিশিষ্ট্য ব্যবসায়ী এস এম মানিক তার নিজস্ব অর্থায়নে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে কাপড় বিতরন করেছেন বলে জানা যায়।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন:হাজীগঞ্জে ঘনবসতি বাড়িতে অগ্নিকাণ্ড : ১৮ ঘর পুড়ে ছাই

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়
০৫ নভেম্বর,২০১৮

শেয়ার করুন

Leave a Reply