Home / চাঁদপুর / শাহমাহমুদপুরে ডিবেট মোবমেন্ট বিতর্ক সংগঠনের আত্মপ্রকাশ

শাহমাহমুদপুরে ডিবেট মোবমেন্ট বিতর্ক সংগঠনের আত্মপ্রকাশ

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নে বিতর্ক আন্দোলন ছাত্র-ছাত্রীদের বিতর্কে মনোনিবেশ করা এবং বিতার্কিক সৃষ্টির লক্ষ্যে SUDM শাহমাহমুদপুর ইউনিয়ন ডিবেট মোবমেন্ট নামে একটি বিতর্ক সংগঠন আত্মপ্রকাশ করে।

দক্ষ বিতার্কিক উদ্ভাবন করার জন্য বুধবার (২০ সেপ্টেম্বর) SUDM সদস্য সংগ্রহ কর্মশালার কার্যক্রম উদ্ধোধন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন চাঁসক বিতর্ক ফেডারেশনের সাবেক সহ সভাপতি ও বিতর্ক আন্দোলনের সাবেক সাধারন সম্পাদক মো. মামুনুর রশিদ (মামুন)।

তিনি বক্তব্যে বলেন, চাঁদপুর জেলার বিতর্কের অগ্রযাত্রা পুরো দেশকে তাক লাগিয়ে দিয়েছে। বিতর্ক এখন শিল্পে পরিনত হয়েছে। কিন্ত গ্রামাঞ্চলে এখন বিতর্কের প্রসার তেমন ঘটে নি। সে তালিকায় শাহমাহমুদপুর ইউনিয়ন পিছিয়ে নেই। শাহমাহমুদপুর ইউনিয়নের সবগুলো বিদ্যালয়ে এখনও বিতর্ক নামক শিল্পের চর্চা ঘটে নি। তাই SUDM সব সময় আপ্রান চেষ্টা করবে সবগুলো বিদ্যালয়ে বিতর্কের প্রচার ও প্রসার ঘটানোর জন্য।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক জেনারেল মো. রিয়াজ বেপারী, সংস্থার পরিচালক কাউছার খানসহ অন্যান্য সদস্যবৃন্দ। উপস্থিত ছিলেন জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের বিতার্কিক রিয়াজ রহমান, রাইফুল ইসলাম, তিশা আক্তার, ফারিয়া জামান বৃষ্টি প্রমুখ।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
: : আপডেট, বাংলাদেশ ৩: ০৩ এএম, ২১ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

হাজীগঞ্জে পাটওয়ারী মটরসের শো-রুম উদ্বোধন

হাজীগঞ্জে ...