Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শাহতলী কাদেরিয়া সপ্রাবি’র মা সমাবেশ অনুষ্ঠিত
Sahatoli

শাহতলী কাদেরিয়া সপ্রাবি’র মা সমাবেশ অনুষ্ঠিত

চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরনের লক্ষে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল) সকাল ১১টায় বিদ্যালয় হলরুমে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ফাতেমা বেগম এর সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মো: নজরুল ইসলাম মিজির পরিচালনায় মা সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

মা সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন ,শিক্ষার্থীরা যাতে নিয়মিত বিদ্যালয়ে উপস্থিত থাকে সেদিকে অভিভাবকদের খেয়াল রাখতে হবে। শিশুদের পড়ালেখায় মনোযোগী করে তুলতে মায়েদের ভূমিকা অপরিহার্য। সরকার শতভাগ শিক্ষা নিশ্চিত করার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে। বছরের শুরুতে বিনামূল্যে পাঠ্যবই বিতরন করা হচ্ছে। এছাড়াও তিনি আরও বলেন শিক্ষার মানউন্নয়নের জন্য সকল প্রকার সহযোগিতা করা হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ৩০নং মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক নাজমা বেগম, সহকারি শিক্ষিকা তানজিনা খানম প্রমূখ।

এছাড়াও শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারি শিক্ষিকা মোহসিনা আক্তার, সহকারি শিক্ষিকা রুকাইয়া খাতুন, সহকারি শিক্ষিকা তানিয়া আক্তার।

মা সমাবেশ অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ফাতেমা বেগম। তিনি সমাপনী বক্তব্যের মাধ্যমে মা সমাবেশ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

করেসপন্ডেন্ট

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

File photo

কারিগরি শিক্ষাকে বাধ্যতামূলক করার চিন্তা সরকারের : শিক্ষামন্ত্রী

সরকার ...