Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / লক্ষ্মীপুর ও হানারচর ইউনিয়ন যুবলীগ কমিটি গঠনে আলোচনা সভা
awa-lig

লক্ষ্মীপুর ও হানারচর ইউনিয়ন যুবলীগ কমিটি গঠনে আলোচনা সভা

চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন ও ১৩নং হানারচর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি গঠনকল্পে ৩১ জুলাই মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল। চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলামের পরিচারনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,

সদস্য মালেক চৌধুরী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু, সদস্য আবুল হাসনাত নয়ন, ফরিদ খান, সেলিম মাল। সভা শেষে দুটি ইউনিয়নের পূর্বের কমিটি বিলুপ্ত করে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে জহির হাওলাদারকে আহ্বায়ক করে লক্ষিপুর ইউনিয়নে ৪১ সদস্য বিশিষ্ঠ এবং শাহাদাত হাওলাদারকে আহ্বায়ক করে হানারচর ইউপির ২১ সদস্য বিশিস্ট কমিটি ঘোষনা করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, যুব সমাজকে জননেত্রি শেখ হাসিনা আজ সঠিক পথে নিয়ে এসেছে। বর্তমানে যুব সমাজ দেশ ও দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। যুব সমাজ হচ্ছে একটি দেশের মূল চালিকা শক্তি। যে দেশের যুব সমাজ যত বেশি শিক্ষিত পৃথিবীর মধ্যে সে দেশ ও জাতি তত বেশি উন্নত। কাজেই যুব সমাজের উচিত জননেত্রি শেখ হাসিনা ও জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে কাজ করা।

এসময় সদর উপজেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-আশিক বিন রহিম

শেয়ার করুন

Leave a Reply