Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ রিসোর্স সেন্টার পরিদর্শনে যুগ্ম সচিব

মতলব দক্ষিণ রিসোর্স সেন্টার পরিদর্শনে যুগ্ম সচিব

চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলার রিসোর্স সেন্টার পরিদর্শন করেছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব নেছার আহম্মদ।

শনিবার (১৫ জুলাই) মতলব উত্তর উপজেলার প্রাথমিক শিক্ষা অফিস পরিদর্শন করেন এবং উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

পরিদর্শনকারৈ তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকরা আন্তরিক ও যতœ সহকারে শিশুদের পাঠদান করলে শিক্ষা ব্যবস্থা আরও উন্নতি হবে। তাই সকল শিক্ষকরাই কোমলমতি শিক্ষার্থীদের নিজের সন্তান মনে করে পাঠদান করতে হবে। আমাদের সমাজে কেউ অক্ষর জ্ঞান শূণ্য থাকতে পারবে না। সবাইকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। এজন্য শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। একজন শিক্ষক কোমলমতি শিশুদেরকে সন্তানের মত যতœ ও আদর সহকারে অক্ষর জ্ঞান দিতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ।

তিনি আরও বলেন, মতলব দক্ষিণ উপজেলায় কোন জরাজীর্ণ প্রাথমিক বিদ্যালয় থাকলে তা সংস্কারের জন্য মন্ত্রনালয়ে তালিকা প্রেরণের জন্য উপজেলা শিক্ষা অফিসকে নির্দেশ প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ খোরশেদ আলম, হাজীগঞ্জ পিটিআই এর সুপার মোঃ জয়নাল আবেদিন, মতলব দক্ষিণ উপজেলা শিক্ষা অফিসার ভারপ্রাপ্ত জুলফিকার আলী জনি, ফরিদগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা রিসোর্স অফিসের ইন্সট্রাক্টর রাশেদা আতিক রুজি, হাজীগঞ্জ ইউআরসির ইন্সট্রাক্টর সরওয়ার জাহান, মতলব পৌরসভার প্যানেল মেয়র ও মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কিশোর কুমার ঘোষ, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস, সদস্য রোটা. মাহফুজ মল্লিক, উপজেলা সহকারি শিক্ষা অফিসার মোঃ আবু হানিফ, মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উম্মে কুলছুম শেফা, নবকলস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও স্কাউট লিডার নাছিমা আক্তারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব নেছার আহম্মদ মতলবে এসে পৌঁছলে উপজেলা শিক্ষা অফিসের পক্ষ থেকে উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) জুলফিকার আলী জনি শুভেচ্ছা জানান।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ১০ পিএম, ১৫ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শনিবার খালেদা জিয়ার সঙ্গে ভাইস চেয়ারম্যানদের বৈঠক

দলের ...