Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে মায়ের কুলখানির আগেই সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত
Matlab uddar-chandpurtimes2

মতলবে মায়ের কুলখানির আগেই সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

মতলব উত্তরে মায়ের কুলখানী অনুষ্ঠানের পূর্বেই বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল অনুমানিক সোয়া ৯ টায় সড়ক দুর্ঘটনায় নিহত হলো স্কুল শিক্ষক নাসির উদ্দিন খান।

সিএনজি চালিত অটোরিক্সা ধাক্কায় নাসির উদ্দিন খান (৬০) নামক স্কুল শিক্ষক ঘটনাস্থলে নিহত হয়েছে। নিহত নাসির উদ্দিন খান মতলব উত্তরের ফেলাকান্দি গ্রামের মরহুম সিদ্দিকুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,নাউরী বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি অটোরিক্সা তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়। সাথে সাথে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারিবারিক সূত্রে জানা যায়, নাসির উদ্দিন খান রাঙ্গামাটি জেলার একটি প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক। আগামী শনিবার (১২ আগস্ট) তার মায়ের কুলখানি অনুষ্ঠানের জন্যে মঙ্গলবার (৮ আগস্ট ) স্কুল থেকে ছুটি নিয়ে বাড়ি আসেন তিনি ।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ কুতুব উদ্দিন জানান,‘সড়ক দুর্ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় লাশ তাদের নিকট হস্তান্তর করা হয়।’

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
আপডেট,বাংলাদেশ সময় ৫:২৫ পিএম, ১০ আগস্ট ২০১৭,বৃহস্পতিবার
এজি

শেয়ার করুন
x

Check Also

rana-on

প্রবাসীদের কারণেই দেশের আর্থিক উন্নয়ন হয়েছে : চাঁদপুর জেলা প্রশাসক

‘নিরাপদ ...