Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে হামলার ঘটনায় ৩ মোটর সাইকেলসহ ৪ জন আটক
Dakati Dakat

হাইমচরে হামলার ঘটনায় ৩ মোটর সাইকেলসহ ৪ জন আটক

চাঁদপুরের হাইমচরে চরভাঙ্গায় দেওয়ান বাড়িতে ফেসবুকে নারীর ছবি পোস্ট দেয়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় মোটর সাইকেলসহ ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটককৃতরা হলেন, জুয়েল গাজী (৩০), মহিববুল্লা শেখ(২৫), শাকিল (২৫), কাজল (২৮)।

আটককৃতদের বিরুদ্ধে হামলায় ননদ-ভাবীসহ ২ জনকে কুপিয়ে মারাত্মক যখমসহ নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করার অভিযোগ করা হয়েছে। সংবাদ পেয়ে হাইমচর থানা পুলিশ ৪জনকে আটক করে তাদের ব্যবহারিত ৩টি মটর সাইকেল জব্দ করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, ফেসবুকে নারীদের ছবি পোস্ট নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে শনিবার (৪ নভেম্বর) রাত ৯টায় চাঁদপুর ও লক্ষীপুর জেলার সীমান্তবর্তী হাইমচরের চরভাঙ্গা প্রত্যন্ত গ্রামে ১০/১২টি মটর সাইকেল যোগে ২০/২৫ জনের দল স্থানীয় আক্তার দেওয়ানের বাড়িতে হামলা চালায়।

হামলায় আক্তার দেওয়ানের স্ত্রী শাহিনা বেগম (৩২) ও শহীদ মিজির স্ত্রী শাজেদা বেগম (৪০) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

রোববার (৫ নভেম্বর) বেলা ১২টায় ঘটনাস্থল পরিদর্শনে স্থানীয় সাংবাদিকরা গেলে প্রত্যক্ষদর্শী শাহলম দেওয়ানের স্ত্রী নাজমা বেগম জানান, শনিবার রাত ৯টায় স্থানীয় রতন দেওয়ানের ছোট ভাই এনামুল দেওয়ান ও জুয়েল গাজির নেতৃত্বে ১০/১২টি মটর সাইকেল যোগে ২০ থেকে ২৫ জনের সংঘবদ্ধ একটি চক্র আক্তার দেওয়ানের ঘরে হামলা চালায়।

ডাক চিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে জুয়েল গাজি, মহিববুল্লা শেখ, শাকিল , কাজলকে দাড়ালো অস্ত্র সহ তাদের ব্যবহারিত ৩টি হুন্ডা আটক করে।

আক্তার দেওয়ান জানান শনিবার পাশ্ববর্তী চরভৈরবীতে ইউপি নির্বাচন থাকায় সবাই যখন নির্বাচন ফলাফল নিয়ে ব্যস্ত ঠিক সেসময় রাতের অন্ধকারে ১০/১২টি মোটর সাইকেল যোগে ২০/২৫জনের একটি দল আমার বাড়িতে হামলা করে। এলাকাবাসী তাদের মধ্যে ৪জনকে ৩টি হুন্ডা, অস্ত্রসহ আটক করে। বাকিরা পালিয়ে যায়।

হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায় বলেন, বিষয়টি আমরা দেখছি, অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএম ইসমাইল
: আপআপডেট, বাংলাদেশ ৯:০৩ পিএম, ৫ নভেম্বর, ২০১৭ রোববার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

ditactive branch

চাঁদপুর শহর থেকে ইয়াবাসহ যুবক আটক

চাঁদপুর ...