Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় মিলনের পরিবর্তে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী মোশাররফ

কচুয়ায় মিলনের পরিবর্তে ধানের শীষের চূড়ান্ত প্রার্থী মোশাররফ

সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী কারাবন্দী নেতা আনম এহছানুল হক মিলনের পরিবর্তে চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপি’র একক মনোনয়নয় পেলেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির অন্যতম নির্বাহী সদস্য ও মালোয়েশিয়া শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ মোমাররফ হোসেন।

শুক্রবার (৭ ডিসেম্বর) রাতে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে দলের মহা-সচিব মির্জা মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত চিঠি মোহাম্মদ মোশাররফ হোসেন দলীয় মানানয়নপত্র গ্রহন করেন বলে তিনি দাবি করেন।

এদিকে চাঁদপুরের অন্যতম নির্বাচনী হেভিওয়েট আসন কচুয়ায় বিএনপি’র একক প্রার্থী হিসেবে মোশাররফ হোসেন ধানের শীষ প্রতীকে মনোনয়ন পাওয়ায় তার কর্মী সমর্থকদের মাঝে আনন্দের জোয়ার বইয়ে। কোথাও কোথাও দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে মিষ্টি বিতরনের খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে ধানের শীষের একক প্রার্থী মোহাম্মদ মোশাররফ হোসেন চাঁদপুর টাইমসকে বলেন, দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়টি, এটি কচুয়ার তৃনমূল নেতাকর্মীদের প্রাথমিক বিজয় বলে মনে করি। বিজয়ের এই মাসে আনুষ্ঠানিক ভাবে ধানের শীষ প্রতীক বিজয়ের মাধ্যমে জয়ী হয়ে বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে এই আসনটি উপহার দিতে নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।

অপর দিকে চাঁদপুর-১ কচুয়া আসনে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির অন্যতম নির্বাহী সদস্য ও মালোয়েশিয়া শাখা বিএনপি’র সাধারণ সম্পাদক মোহাম্মদ মোশাররফ হোসেনকে ধানের শীষ প্রতীকে একক মনোনয়র দেয়ায় বিএনপি’র কেন্দ্রীয় নেতৃবৃন্দ, বিএপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ মনোনয়ন বোর্ডের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন কচুয়ার বিএনপি’র তৃনমূলের নেতাকর্মীরা।

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু

৭ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply