Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / বাগাদী ইউপি চেয়ারম্যানের কোরআন খতম, মিলাদ ও গণভোজ
up-bagadi-billal

বাগাদী ইউপি চেয়ারম্যানের কোরআন খতম, মিলাদ ও গণভোজ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা বাগাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আ.লীগের সদস্য আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লালের উদ্যোগে কোনআন খতম, মিলাদ ও দোয়া এবং গণভোজের আয়োজন করা করেছে।

বুধবার (১৫ আগস্ট) বাগাদী চৌরাস্থ জামে মসজিদ সংলগ্ন ব্যক্তিগত কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের নিহত স্বজনদের রুহের মাগফেরাত কামনা করে সকাল থেকে কোরআন খতম মিলাদ ও দোয়া এবং দুপুরে স্থানীয় জনগণের মাঝে মধ্যান্ন ভোজ হিসেবে তবারুক বিতরন করা হয়।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাগাদী ইউপি চেয়ারম্যান ও জেলা আ.লীগের সদস্য আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল। মিলাদ ও দোয়া পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীর মাওলানা খাজা জুবায়ের আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা আ.লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক আজিজ খান বাদল, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা ছাত্রলীগের সাবেক নেতা অ্যাড. সাইফুদ্দিন বাবু, বাগাদী ইউনিয়ন আ.লীগের সদস্য সচিব ইব্রাহীম খলিল লিটন, ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মাওলানা জাকির হোসন হিরু, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শহীদ মোল্লা, বাগাদী দরবার শরীফের পীরজাদা আশিকুল আরিফিন নাহিদ, চৌরাস্থা জামে মসজিদের খতিব মাওলানা আবু বক্কর ফরাজী, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আজিজ পাঠান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম আকিব প্রমুখ।

তবারুক বিতরণ করেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আ.লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম-সম্পাদক আহছাস উল্লাহ আখন্দ, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাড. জসীম উদ্দিন ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আলহাজ্ব এস এম জয়নাল আবেদীন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পারভেজ করীম বাবু প্রমুখ।

কর্মসূচির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, যুবলীগ নেতা জাকির হোসেন খান, কবির পাটওয়ারী, আরিফ উল্লাহ, মুসলিম মিয়াজী, সুমন মালসহ স্থানীয় ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আ.লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

করেসপন্ডেন্ট

শেয়ার করুন

Leave a Reply