Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / হেলথ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা নির্বাচনে কামাল হোসেনের মনোনয়নপত্র দাখিল

হেলথ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা নির্বাচনে কামাল হোসেনের মনোনয়নপত্র দাখিল

বাংলাদেশ হেলথ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা শাখার নির্বাচন আগামী ২৮ সেপ্টেম্বর চাঁদপুর জেলা সিভিল সার্জন সভাকক্ষে অনুষ্ঠিত হবে। নির্বাচনে সাংগঠনিক সম্পাদক পদে মোহাম্মদ কামাল হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া গত (১৮ সেপ্টেম্বর) সোমবার বাংলাদেশ হেল্থ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা শাখার নির্বাচনের সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন কমিশনার ও চাঁদপুরের ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা.মোঃ সফিকুল ইসলামের প্রতিনিধি মোঃ সেলিম হোসেন কাছে নির্বাচনের প্রার্থীরা তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এরইমধ্যে সংগঠনের এ তিনটি গুরুত্বপূর্ণ পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

সভাপতি পদে মোঃ জাহাঙ্গীর আলম গাজী ও দেওয়ান মাসুদুর রহমান। সাধারণ সম্পাদক পদে মোঃ আলমগীর কবির টুটুল, মোঃ কবির সুমন ও জসিম উদ্দিন। সাংগঠনিক সম্পাদক পদে বাংলাদেশ হেল্থ এ্যাসিসট্যান্ট মতলব উত্তর শাখার সভাপতি মোঃ কামাল হোসেন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এসময় তাঁর সাথে ছিলেন, বাংলাদেশ হেলথ এ্যাসিসট্যান্ট চাঁদপুর সদর শাখার সভাপতি মোঃ ওমর ফারুক, বাংলাদেশ হেল্থ এ্যাসিসট্যান্ট মতলব উত্তর উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক অজিত কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন,সহ-সাধারণ সম্পাদক মোঃ সারোয়ার আহমেদ ও বাংলাদেশ হেল্থ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা শাখার সাবেক কমিটির মিডিয়া ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ মনজুরুল আলম প্রমুখ।

এরই প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিলের পর থেকে প্রার্থীরা জেলার প্রতিটি উপজেলার ভোটারদের কাছে প্রচারণায় নেমে পড়েছেন। এ নির্বাচনকে কেন্দ্র করে জেলা ও উপজেলার স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের ভোটার এবং স্বাস্থ্য সহকারীদের মাঝে বিরাজ করছে নির্বাচনী আমেজ।

এ নির্বাচনে জেলার প্রতিটি উপজেলা থেকে ৫ জন করে মোট ৪০ জন ভোটার রয়েছেন।

শাখার বিপুল ভোটে নির্বাচিত মতলব উত্তর উপজেলা সভাপতি মোঃ কামাল হোসেন এরইমধ্যে নির্বাচনী প্রচরাণায় নেমেছেন। তিনি প্রতিনিয়ত চষে বেড়াচ্ছেন জেলার বিভিন্ন উপজেলায়। তিনি যেখানেই নির্বাচনী প্রচারণায় যাচ্ছেন সেখােেনই ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। বাংলাদেশ হেলথ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা শাখার সংগঠনকে গতিশীল নেতৃত্ব প্রতিষ্ঠায়, সংগঠনের স্বচ্ছতা, জবাবদিহিতা ও স্বাস্থ্য সহকারীদের টেকনিক্যাল পদ মর্যাদাসহ বিভিন্ন ন্যায্য দাবি আদায় বাস্তবায়নের স্বার্থে বাংলাদেশ হেল্থ এ্যাসিসট্যান্ট চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক পদে মোঃ কামাল হোসেন বিজয়ী হবেন বলে এমন আশাবাদ ব্যক্ত করেছেন।

তিনি জেলা ও উপজেলার সকল স্বাস্থ্যসহকারীর নিকট দোয়া ও নির্বাচনের ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

করেসপন্ডেন্ট
: : আপডেট, বাংলাদেশ ৩: ০৩ এএম, ২১ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

চাঁদপুরে একেএম শফিক উল্লাহ সরকার স্মৃতি ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুর ...