Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে উন্নয়ন মেলা উদ্বোধনে র‌্যালি ও আলোচনা সভা

ফরিদগঞ্জে উন্নয়ন মেলা উদ্বোধনে র‌্যালি ও আলোচনা সভা

দেশব্যাপী সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে জনসাধারণকে অবহিতকরণ ও প্রচারের লক্ষ্যে উপজেলা উন্নয়ন মেলা আয়োজন করা হয়।

সোমবার (৯ জানুয়ারি) ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সামনে ৩ দিনব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

মেলায় সরকারি প্রতিটি বিভাগের আলাদা স্টল খোলা হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ বিভাগসহ প্রতিটি বিভাগের স্ব-স্ব স্টলে তথ্য সেবা প্রদান করা হচ্ছে।

এছাড়া স্বাস্থ্য বিভাগের স্টলে উপস্থিত জনসাধারণের ডায়াবেটিস, ব্লাডপ্রেসার, রক্তের গ্রুপ নির্ণয়সহ ছোটখাটো চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

পল্লী বিদ্যুতের স্টলে বিদ্যুৎ সংযোগের জন্য প্রয়োজনীয় আবেদনপত্র গ্রহণ ও বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগ গ্রহণ করা হচ্ছে।
এর আগে সকাল ১০টায় চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে তিনি মেলার স্টল ঘুরে দেখেন।
উপজেলা নির্বাহী অফিসার ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি সাংসদ ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশ ও জনগনের কল্যাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সাধারণ মানুষের দোরগোড়ায় অর্থাৎ উপজেলা পর্যন্ত সরকার সকল সুবিধা পৌঁছে দিয়েছেন। শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, প্রযুক্তি ও যোগাযোগ খাতে অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। এই ধারা অব্যাহত রাখতে সরকার দৃঢ় প্রতিজ্ঞ।’

সরকারি সকল বিভাগের উপস্থিত কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের উন্নয়ন যেনো কোনোভাবে ব্যাহত না হয় বা কোন বিশেষ চক্র যেনো সরকারের উন্নয়নের বাধা হয়ে দাঁড়াতে না পারে সে ব্যাপারে সজাগ থাকতে হবে।’

আলোচনায় আরো অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার, ভাইস চেয়ারম্যান অহিদুর রহমার রানা, উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, সাবেক উপজেলা চেয়ারম্যান আ’লীগের বিশিষ্ট নেতা মাহবুবুল বাশার কালু পাটওয়ারী প্রমুখ।

প্রতিবেদক আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ সময় ০৬: ৫০ পিএম, ৯ জানুয়ারি ২০১৭, সোমবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

চাঁদপুর টাইমস-এর পক্ষ থেকে ঈদ মোবারক

পবিত্র ...