Home / আরো / খেলাধুলা / প্রাণে বেঁচে গেলেন তামিম, পেটে চারটি সেলাই
তামিম ফাইল ছবি

প্রাণে বেঁচে গেলেন তামিম, পেটে চারটি সেলাই

টাইগারদের বিপক্ষে দুই টেস্টের সিরিজ খেলতে আগামী ১৮ আগস্ট ঢাকায় আসবে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দল। অসিদের মোকাবেলা করতে আগেই প্রস্তুতি শুরু করেছে মুশফিক, সাব্বিররা। রোববার (১৩ আগস্ট) থেকে মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলনে নামবে বাংলাদেশ দল। তার আগে খানিকটা দুঃসংবাদ পেল লাল সবুজের সমর্থকরা। ড্রেসিংরুমের কাচ ভেঙে আহত হয়েছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল।

এক সপ্তাহের ক্যাম্পের জন্য চট্টগ্রামে গিয়েছিল বাংলাদেশ দল। অনুশীলনের অংশ হিসেবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে একটি তিন দিনের প্রস্তুতি ম্যাচের আয়োজন করা হয়েছিল। সেখানে এক পক্ষের নেতৃত্ব দিয়েছেন তামিম ইকবাল।

অপর দলটির নেতৃত্বে ছিলেন মুশফিকুর রহীম। ম্যাচের দ্বিতীয় দিনে ব্যাট করছিলেন তামিম। ভাল খেলতে খেলতে হঠাৎ ২৯ রান করে রানআউট হন এই ওপেনার। আর তাতেই মেজাজ হারান তামিম।

ড্রেসিংরুমের ঢোকার সময় দরজার কাচে ব্যাট দিয়ে আঘাত করেন তামিম। সাথে সাথে ভেঙে পড়ে কাচ। এসময় ভারসাম্য হারিয়ে কাচের ওপর পড়ে যান তিনি। মাথায় হেলমেট আর পায়ে প্যাড থাকায় বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেও ভাঙা কাচের টুকরো পেটে ঢুকে যায। ঝরতে খাকে রক্ত। পরে হাসপাতালে নিয়ে পেটে চারটি সেলাই দিতে হয়েছে।

তামিম বলেন, ‘দরজাটা ধাক্কা দেওয়ামাত্র কাচ ভেঙে আমার গায়ের ওপর পড়ল। আমিও মাটিতে পড়ে গেলাম। আমার প্যাডগুলো দেখলে বুঝতে পারতেন কত ভয়ংকর ছিল সেটা। প্যাড না থাকলে এর চেয়েও খারাপ কিছুও হতে পারত।’

বড় ধরনের দুর্ঘটনা না ঘটলেও, যা হয়েছে তাও তো কম নয়। যাই হোক দুই/এক দিনের মধ্যে তার অবস্থা পর্যবেক্ষণ করা হবে। এরপরই অনুশীলনে ফেরার সিদ্ধান্ত। তবে আপাতত চিকিৎসকেরা অন্তত পাঁচ দিন পুরোপুরি বিশ্রামে থাকতে বলেছেন। জানিয়েছেন তামিম। (সোনালীনিউজ)

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৫:০০ পি.এম, ১২আগস্ট ২০১৭,রোববার।
এ.এস

শেয়ার করুন
x

Check Also

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য বাংলাদেশ দল ঘোষণা

২০১৮ ...