Home / খেলাধুলা / নতুন সাজে প্রস্তুত হচ্ছে চাঁদপুর স্টেডিয়াম
stadium-chandpur
ফাইল ছবি

নতুন সাজে প্রস্তুত হচ্ছে চাঁদপুর স্টেডিয়াম

আগামী ১৬ সেপ্টেম্বর রোববার থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ( অনুর্ধ্ব ১৭) ।

এ উপলক্ষে গত কয়েকদিন ধরে চাঁদপুর স্টেডিয়ামের মাঠকে খেলার উপযোগি করে তোলা হচ্ছে। জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল থেকে শুরু হয়েছে মাঠের ভেতরের ঘাস কাটার কাজ । চলছে খেলার উপযোগী করে তোলার জন্য বিভিন্ন কাজ ।

জেলা ক্রীড়া কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেনের সূত্রে জানা যায়, চাঁদপুর স্টেডিয়ামে আগামী ১৬ সেপ্টেম্বর সকাল ১১ টায় চাঁদপুর পৌরসভা ও চাঁদপুর সদর উপজেলার মধ্যে দিয়ে জেলা পর্যায়ের কার্যক্রম শুরু হবে। ১৭ সেপ্টেম্বর দুপুর ২ টা ৪০ মিনিটে খেলবে কচুয়া উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা এবং বিকেল ৪টা ২০ মিনিটে খেলবে ফরিদগঞ্জ উপজেলা ও হাইমচর উপজেলা। ১৮ সেপ্টেম্বর দুপুর ২টা ৪০ মিনিটে খেলবে শাহারাস্তি উপজেলা ও হাজীগঞ্জ উপজেলা এবং বিকেল ৪টা ২০ মিনিটে খেলবে মতলব উত্তর উপজেলা ও ১৬ তারিখের জয়ী দল। এরপর ১৯ সেপ্টেম্বর ২টি সেমিফাইনাল ও ফাইনাল হবে ২২ সেপ্টেম্বর বিকেল ৩টায়।

টুর্নামেন্টের সভাপতির দায়িত্ব পালন করছেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু চাঁদপুর টাইমসকে জানান, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের জন্য মাঠের কাজ করা হচ্ছে। যাতে করে অংশগ্রহণকারী দলগুলোর খেলোয়াড়রা তাদের খেলা সুন্দর মতো খেলতে পারে।’

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই