Home / আরো / খেলাধুলা / টাইগারদের শুরু হচ্ছে চট্টগ্রাম মিশন
ফাইল ছবি

টাইগারদের শুরু হচ্ছে চট্টগ্রাম মিশন

আসন্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ এবং তারপর দক্ষিণ আফ্রিকা সফর সামনে রেখে জোরেশোরে প্রস্তুতি চলছে টাইগারদের।

আজ থেকে শুরু হচ্ছে চট্টগ্রাম মিশন। বন্দরনগরীতে এক সপ্তাহ অনুশীলন করবে টিম টাইগার। অনেকদিন ধরে টেস্ট না খেললেও দলের সঙ্গে চট্টগ্রাম যাচ্ছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বিষয়টি নিশ্চিত হয়েছে বিসিবির পরিবর্তিত স্কোয়াডে ক্রিকেটারদের তালিকায়।

অজিদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এদিকে গতকাল বৃহস্পতিবারই কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন ম্যাশ। ‘সেরা বাঙালি’ পুরস্কার নিতে এবং মেয়েকে ডাক্তার দেখাতে সেখানে গিয়েছিলেন তিনি। চট্টগ্রাম মিশনে দলের সঙ্গে অনুশীলন করবেন তিনি। তবে লংগার ভার্সনের ক্রিকেট না খেলায় আগামী বুধবার থেকে শুরু তিন দিনের ম্যাচটি তিনি খেলবেন না।

সিপিএল খেলতে ওয়েস্ট ইন্ডিজে যাওয়া সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ এই দলে নেই।

ডেঙ্গু জ্বরের কবল থেকে সেরে ওঠা এনামুল হক বিজয়কেও রাখা হয়নি নতুন তালিকায়। এছাড়া নেই আবুল হাসান, মুক্তার আলী ও সাইফউদ্দিন। নতুন করে যোগ হয়েছেন নাজমুল হোসেন ও অনূর্ধ্ব-১৯ দলের দুই অফ স্পিনার সানজিত সাহা এবং নাঈম হাসান।

চট্টগ্রাম-পর্বে বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, নুরুল হাসান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম, রুবেল হোসেন, সানজামুল ইসলাম, আল আমিন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, লিটন দাস, তানভীর হায়দার, নাজমুল হোসেন, নাঈম হাসান, সানজিত সাহা এবং সাকলাইন সজীব।(কালের কন্ঠ)
নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৪:৩০ পি.এম, ৪ আগস্ট ২০১৭,শুক্রবার।
এ.এস

শেয়ার করুন
x

Check Also

soformali high

চাঁদপুর সফরমালীতে মাদক ও জঙ্গিবিরোধী ফটুবল টুর্নামেন্ট

চাঁদপুর ...