Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পৌর যুবদলের যুগ্ম আহ্বায়কের মৃত্যুতে এম এ হান্নানের শোক
ফরিদগঞ্জে পৌর যুবদলের যুগ্ম আহ্বায়কের মৃত্যুতে এম এ হান্নানের শোক

ফরিদগঞ্জে পৌর যুবদলের যুগ্ম আহ্বায়কের মৃত্যুতে এম এ হান্নানের শোক

চাঁদপুর ফরিদগঞ্জে পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মো. রফিকুল ইসলাম পাটওয়ারীর মৃত্যুতে উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক আলহাজ্ব এমএ হান্নান গভীর শোক প্রকাশ করেছেন।

মঙ্গলবার (০৪ ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় রফিকুল ইসলাম পাটওয়ারীকে যুবদলের নিবেদিত প্রাণ উল্ল্যেখ করে তিনি বলেন, বিগত দিনে বিএনপির আন্দোলন সংগ্রামে রফিকুল ইসলাম পাটওয়ারী সক্রিয় অংশগ্রহণ ছিলো। এই যুবদল নেতার অকাল মৃত্যুতে বিএনপি তার সহযোগী সংগঠন যুবদলের একজন নিবেদিত কর্মীকে হারালো। আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। মহান আল্লাহ রফিকুল ইসলাম তালুকদারকে বেহেসত নসিব করুক।

প্রসঙ্গত, গত সোমবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে রফিকুল ইসলাম পাটওয়ারী (৩০) ইন্তেকাল করেন। পরে রাত ৯টার সময় পূর্ব বড়ালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজা নামাজে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, জনপ্রতিনিধি সহ ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহন করেন।

রফিকুল ইসলাম পাটওয়ারীর মৃত্যুতে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দু’মাস বয়সের একটি কন্যা সন্তান, তিন ভাই, দুই বোন-সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

প্রতিবেদক:আতাউর রহমান সোহাগ

Leave a Reply