Home / উপজেলা সংবাদ / চাঁদপুর ফুটবল একাডেমী ও মতলব ফুটবল একাদশের প্রীতি ফুটবল ম্যাচ 
চাঁদপুর ফুটবল একাডেমী ও মতলব ফুটবল একাদশের খেলোয়ারদের সাথে অতিথিবৃন্দ।

চাঁদপুর ফুটবল একাডেমী ও মতলব ফুটবল একাদশের প্রীতি ফুটবল ম্যাচ 

মতলব নিউ হোস্টেল মাঠে গতকাল সোমবার চাঁদপুর ফুটবল একাডেমী ও মতলব ফুটবল একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খেলায় চাঁদপুর ফুটবল একাডেমী ২-১ গোলে মতলব ফুটবল একাডেমীকে পরাজিত করে।

প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন। এ সময় আরো উপস্থিত ছিলেন মতলব দক্ষিণ উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান, আল আমিন ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক এসএম সেলিম, মতলব কচি-কাঁচা প্রি-ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক ফারুক আহমেদ বাদল, মতলব জেবি পাইলট উবির প্রাক্তন শরীর চর্চা শিক্ষক সিরাজুল ইসলাম, বর্তমান শিক্ষক আব্দুল আউয়াল, বাংলাদেশ ফুটবল দলের সাবেক খেলোয়ার ও চাঁদপুর ফুটবল একাডেমীর কোচ আনোয়ার হোসেন মানিক, মতলব সূর্য তরুণ স্পোটিং ক্লাব ও মতলব ক্রিকেট একাডেমীর প্রতিষ্ঠাতা মোহাম্মদ মোদাচ্ছের হোসেন উপস্থিত ছিলেন। খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন চাঁদপুর থেকে আগত মো.মাছুম।

খেলায় শত শত দর্শকের উপস্থিতিতে প্রথম আর্ধে ফয়সালের দেওয়া দুই গোলে চাঁদপুর ফুটবল একাডেমী এগিয়ে যায়। দ্বিতীয় আর্ধের শুরুতে মতলব ফুটবল একাদশ গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। খেলার শেষ দিকে পেনাল্টি থেকে গোলাম কাদের মুকুল মতলব ফুটবল একাডেমীর পক্ষে একটি গোল পরিশোধ করেন।

About The Author

পলাশ রায়, মতলব দক্ষিণ

||আপডেট: ১১:৩৯  অপরাহ্ন, ০৪ এপ্রিল ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply