Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণে ‘ভূমি সেবা সপ্তাহ’র আলোচনা সভা
মতলব দক্ষিণে ‘ভূমি সেবা সপ্তাহ’র আলোচনা সভা
মতলব দক্ষিণে ‘ভূমি সেবা সপ্তাহ’ উপলক্ষে র‌্যালী।

মতলব দক্ষিণে ‘ভূমি সেবা সপ্তাহ’র আলোচনা সভা

মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সোমবার ভূমি সেবা সপ্তাহ উদ্যাপন করা হয়। এ উপলক্ষে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা।

সভায় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা স্বপন কুমার বর্মনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ একেএম মাহবুবুর রহমান, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা ভূমি অফিসের কানুনগো আশিষ তরু চাকমা, সাপ্তাহিক দিবা কণ্ঠের সম্পাদক শ্যামল চন্দ্র দাস, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন ভূমি সহকারী মো. বাহাদুর শাহ প্রমুখ।

স্বাগত বক্তব্যে সহকারী কমিশনার (ভূমি) কানিজ ফাতেমা বলেন, ভূমি সেবা সপ্তাহে এই অফিসে বিশেষ সেবা প্রদান করা হবে। এর মধ্যে ভূমি সংক্রান্ত সকল আবেদন ফরম বিতরণ, খাস জমির তথ্য প্রদান, খাজনা প্রদানে সঠিক তথ্য জনগণকে জানানো, খাজনা আদায় এবং ভূমির নামজারী ও ভূমি সংক্রান্ত যেকোন জটিলতার বিষয়ে তথ্য প্রদানের ব্যবস্থা রাখা হয়েছে।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ.ত.ম বোরহান উদ্দিন, সমাজসেবা কর্মকর্তা মবিনুল হক, কৃষি সম্পসারণ অফিসার আহসান হাবিবসহ ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে একটি র‌্যালী মতলব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভূমি অফিসে এসে শেষ হয়।

মতলব দক্ষিণে ‘ভূমি সেবা সপ্তাহ’র আলোচনা সভা

About The Author

পলাশ রায়, মতলব দক্ষিণ

||আপডেট: ১০:৫৪  অপরাহ্ন, ০৪ এপ্রিল ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর

Leave a Reply