Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় পৌর আওয়ামী লীগের কমিটি গঠন
কচুয়ায় পৌর আওয়ামী লীগের কমিটি গঠন

কচুয়ায় পৌর আওয়ামী লীগের কমিটি গঠন

চাঁদপুরে কচুয়ায় পৌর আওয়ামীলীগের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. আইয়ূব আলী পাটওয়ারী ও সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ অতি সম্প্রতি ৬৫ সদস্য বিশিষ্ট আগামী ৩ বছরের জন্য ২০১৮-২০২১ মেয়াধে কমিটির অনুমোদন দেন।

কার্যকরী কমিটির সভাপতি মো. আকতার হোসেন সোহেল ভূঁইয়া,সাধারন সম্পাদক ইকবাল আজিজ শাহীন ও সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল হোসেন রাজু।

কমিটির সম্পাদকীয় পদে অন্যান্যরা হচ্ছেন- সিনিয়র সহ-সভাপতি মো. সাদেক উল্লাহ মুন্সী, সহ-সভাপতি জাফরুল হাসান শাহীন, আবুল হাসনাত মাস্টার, ফনী ভূষন মজুমদার (তাপু) ও বজলুর রহমান। যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হেলাল উদ্দিন প্রধান, মো. নজরুল ইসলাম ও মাসুদ আলম মিজি। সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফ হোসেন ও আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক মোঃ শাহ আলম, সহ-প্রচার সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক ইলিয়াছ মিয়াজী, সহ-দপ্তর সম্পাদক জি.এম ফারুক হোসেন, কোষাধ্যক্ষ শাহ এমরান বেপারী, আইন বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, ত্রান বিষয়ক সম্পাদক মফিজ উদ্দিন রুনু, শ্রম বিষয়ক সম্পাদক আলী আজ্জম, ধর্ম বিষয়ক সম্পাদক মাও. এমদাদ উল্যাহ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাসুদ আলম, মহিলা বিষয়ক সম্পাদক রেশমী আক্তার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মনছুর আহমেদ কেনু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমির হোসেন প্রধান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম মঈন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সালাউদ্দিন মানিক, শিক্ষা বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন মোল্লা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান মাষ্টার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

প্রতিবেদক:জিসান আহমদ নান্নু

Leave a Reply