Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে জনপ্রতিনিধিসহ বিএনপি-জামায়াতের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা
BNP Logo-2
ফাইল ছবি

মতলবে জনপ্রতিনিধিসহ বিএনপি-জামায়াতের ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চাঁদপুর মতলব দক্ষিণে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মতলব পৌরসভার সাবেক মেয়রসহ বিএনপি-জামায়াতের ৫৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১শ থেকে ১শ ১৫ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার (১ নভেম্বর) মামলা দায়ের করা হয়েছে।

উপজেলার নবকলস গ্রামের মতলব-নারায়ণপুর বাইপাস সড়কের জিএফসি হোটেলের সামনে দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে সরকার বিরোধী শ্লোগান, ককটেল বিষ্ফোরণ, গাড়ি ও সেতু ভাংচুর চেষ্টার কথা উল্লেখ করে পুলিশ পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার প্রধান আসামি করা হয় উপজেলা বিএনপির সভাপতি মো. এমদাদ হোসেন খান।

এছাড়া মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ন-আহবায়ক এমএ শুক্কুর পাটোয়ারী, পৌরসভার সাবেক মেয়র ও জেলা বিএনপির সদস্য এনামুল হক বাদল, উপজেলা বিএনপির সাবেক সভাপতি বিল্লাল হোসেন মৃধা, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো.শফিকুল ইসলাম সাগর, মতলব পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার,উপজেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মো.আব্দুল হাই, উপজেলা যুবদলের সভাপতি মুজাহিদুল ইসলাম কিরন, পৌর যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার, উপজেলা ছাত্রদলের সভাপতিচট মিরাজ মাহমুদ জিসান, পৌর ছাত্রদলের সভাপতি ইদ্রিস সরকার মুন্না,উপজেলা জামায়াতের আমীর আব্দুর রশিদ পাটোয়ারীসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের অনেকের নাম এজাহারে উল্লেখ রয়েছে।

থানার অফিসার ইনচার্জ এ.কে.এম.এস ইকবাল বলেন, ‘এ মামলায় মো.লিটন নামে একজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

স্টাফ করেসপন্ডেন্ট
৩ নভেম্বর,২০১৮