Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / নদী ভাঙ্গন রোধে সরকার সফল হয়েছে : ডা. দীপু মনি
Dipu-Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

নদী ভাঙ্গন রোধে সরকার সফল হয়েছে : ডা. দীপু মনি

চাঁদপুর-৩ আসনের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, ‘নদী ভাঙ্গন রোধ প্রকল্প বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল হয়েছে। চরাঞ্চলের মানুষের পাশে জননেত্রী শেখ হাসিনা আছেন, থাকবেন। চরাঞ্চলের মাটি আর যেনো নদীতে বিলীন হবে না হয়, তার জন্য সরকার কাজ করছে। সরকারের এই উন্নয়ন ধরে রাখতে হলে আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে।’

শনিবার (০৩ নভেম্বর) দুপুরে আলুর বাজার পুলিশ ফাঁড়ির নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং চরফতেজংপুর ছালেখা এবতেদায়ী মাদ্রাসা ও বহুমুখি ঘুর্ণিঝড় আশ্রয়ন কেন্দ্র নির্মাণ প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন সময় তিনি এসব কথা বলেন।

এ সময় চাঁদপুর সদর উপজেলা ইব্রাহীমপুর ইউনিয়নে ৮ কোটি টাকা ব্যায়ে ৪ টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের মানব সম্পদ ও শিক্ষা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান, আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম, হাসান ঈমাম বাদশা, মাসুদ আলম মিল্টন, যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক হুমায়ন কবির সুমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, ইব্রাহীমপুর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম প্রমুখ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম