Home / আরো / খেলাধুলা / চাঁদপুর ক্লাব রোড যুব সমাজের ফুটবল টুর্নামেন্ট শুরু

চাঁদপুর ক্লাব রোড যুব সমাজের ফুটবল টুর্নামেন্ট শুরু

চাঁদপুর বড় স্টেশন রেলওয়ে ক্লাব রোড যুব সমাজের উদ্যোগে ফুটবল টুনামেন্ট শুরু হয়েছে। ১৬টি ক্লাব নিয়ে ফুটবল টুনামেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

শুক্রবার (২৭ জুলাই) বিকেল ৫টায় স্থানীয় স্টার ক্লাব মাঠে শান্তির পায়ড়া উড়িয়ে খেলা উদ্ধোধন করেন চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফুটবল সারা বিশ্বে জনপ্রিয় একটি খেলা। আজকের এই টুর্নামেন্টের মাধ্যমে যেই খেলোয়ার সৃষ্টি হবে সেই খেলোয়ারদের মধ্য থেকেই সুপার স্টার তৈরি হবে। এই টুর্নামেন্ট যেন বিনোদনের জন্য হয়।

কারণ খেলায় হারজিত থাকবেই। হারজিত নিয়ে খেলার পরিবেশ নষ্ট করা যাবে না। এ বিষয়ে আয়োজকদেরও সর্কত থাকতে হবে। খেলোয়ার সূলভ মনোভাব নিয়েই খেলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার সাবেক প্যানেল চেয়ারম্যান আলী আহমেদ সরকার, চাঁদপুর পৌরসভার কাউন্সিলার ও জেলা যুব মহিলা লীগের সভাপতি ফরিদা ইলিয়াছ, ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি জয়নাল আবেদীন সরকার, সাধারণ সম্পাদক নুরুজ্জামান কালু, চাঁদপুর রেলওয়ের সহকারী স্টেশন মাষ্টার শিমুল চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজ সেবক হিরন হাওলাদার ও পরিচালনা করেন দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ।

ফুটবল টুর্নামেন্টের উদ্ধোধনী খেলায় অংশ নেওয়া খেলোয়ারদের সাথে মাঠে গিয়ে পরিচিত হন এবং তাদের বিভিন্ন পরামূর্শ প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীসহ সকল অতিথিরা।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারীসহ সকল অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয় ক্লাব রোড যুব সমাজের নেতৃবৃন্দ মো. হাসান, শাহ আলম, রহমত আলী, খলিল মুন্সি, নূরে আলম, জাহিদ, খলিল, জসিম উদ্দিন, মফিজ, সেলিম ও রাজু।

করেসপন্ডেন্ট

Leave a Reply