Home / চাঁদপুর / ফরিদগঞ্জে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা
diabetic hospital

ফরিদগঞ্জে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা

‘ডায়াবেটিস প্রতিটি পরিবারের উদ্বেগ’ এ প্রতিপাদ্য বিষয়ে সারাদেশে বিনামূল্যে ডায়াবেটিস রোগ নির্ণয় কার্যক্রম চলছে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মঙ্গলবার (৭ অক্টোবর) সারাদেশের ন্যায় ডায়াবেটিস রোগ নির্ণয় কার্যক্রমের অংশ হিসেবে ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া বাজারে চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের আয়োজনে বিনামূল্যে ডায়াবেটিক রোগ নির্ণয় ও চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

বাংলাদেশ ডায়াবেটিক সমিতির নির্দেশনালোকে চাঁদপুর জেলার ৮টি উপজেলায় চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের আয়োজনে বিনামূল্যে এ সেবা কার্যক্রম চলবে।

এদিন সকাল ৭টা হতে দুপুর ২টা পর্যন্ত ডায়াবেটিক চিকিৎসা সেবা দেয়া হয়। এদিন প্রায় ৩৫০ জনকে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা করানো হয় এবং চিকিৎসা সেবা দেয়া হয় এবং ৭৬ জনের ডায়াবেটিস সনাক্ত করা হয়। চিকিৎসা সেবা প্রদান করেন হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ মশিউর রহমান।

উপস্থিত ছিলেন হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা (চঃদাঃ) মোঃ ইকবাল আজম, জুনিয়র সিস্টেম এনালিস্ট উজ্জ্বল হোসাইন, সহকারী গণসংযোগ কর্মকর্তা নাছিমা আক্তার, ল্যাব এডেটডেন্ট মোঃ ইসমাইল হোসেন ও অফিস সাহায্যকারী মোঃ আবুল হাছান খানসহ অন্যরা।

প্রেস বিজ্ঞপ্তি
৮ নভেম্বর, ২০১৮

শেয়ার করুন