Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / চাঁদপুরে নিষিদ্ধ ট্রাক্টর উল্টে হেলপার নিহত
ফাইল ছবি

চাঁদপুরে নিষিদ্ধ ট্রাক্টর উল্টে হেলপার নিহত

চাঁদপুর শহরের পুরাণবাজার রঘুনাথপুর এলাকায় ট্রাক্টরের চাকার এক্সেল ভেঙ্গে নিয়ন্ত্রন হারিয়ে মমিন পাঠান নামের এক হেলপারের করুণ মৃত্যু হয়েছে। শনিবার (১২ জানুয়ারি) সকালে রঘুনাথপুর ভূঁইয়া বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় সোহাগ গাজী (৩২) নামে চালক গুরুতর আহত হয়েছে। নিহত হেলপার চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের দক্ষিন বালিয়া গ্রামের ইসমাইল পাঠানের ছেলে। আর আহত চালক সোহাগ গাজী একই ইউনিয়নের বাখরপুর গ্রামের কাদির গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে তারা ট্রাক্টরে করে বালি আনার জন্য চান্দ্রা থেকে রঘুনাথপুর যাওয়ার পথে ট্রাক্টরের সামনের চাকার এক্সেল ভেঙ্গে পড়ে। এতে ট্রাক্টরটি নিয়ন্ত্রন হারিয়ে দুর্ঘটনার শিকার হয়ে ওয়াপদার রাস্তার উপর থেকে নিচে উল্টে পড়ে। এসময় ট্রাক্টরে থাকা হেলপার মমিন পাঠান ও চালক সোহাগ গাজী গুরুতর আহত হয়।

প্রত্যক্ষদর্শীরা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক হেলপারকে মৃত ঘোষনা করেন। আর চালক সোহাগ গাজীর অবস্থা আশংকাজনক দেখে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষনিক ঢাকায় প্রেরন করেন।

চান্দ্রা ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটওয়ারী জানান, ট্রাক্টর চলাচল করা তো নিষিদ্ধ। তবু অনাকাঙ্খিত ভাবে এমন দুর্ঘটনায় হেলপার নিহতের খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। আগামীতে আমাদের ইউনিয়নে এসব নিষিদ্ধ ট্রাক্টর যাতে চলাচল করতে না পারে আমরা বিষয়ে লক্ষ্য রাখবো।

দুর্ঘটনার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই মফিজুল ইসলাম সঙ্গীয়ফোর্স নিয়ে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে লাশ থানায় নিয়ে যান।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
১২ জানুয়ারি ২০১৯শনিবার

শেয়ার করুন

Leave a Reply