Home / চাঁদপুর / চাঁদপুরে চালককে অচেতন করে অটোবাইক চুরি : নারায়নগঞ্জ থেকে অভিযুক্ত আটক

চাঁদপুরে চালককে অচেতন করে অটোবাইক চুরি : নারায়নগঞ্জ থেকে অভিযুক্ত আটক

চাঁদপুরের রাশেদ নামের এক অটো চালককে নেশাযুক্ত দ্রব্য দিয়ে অচেতন করে অটোবাইক চুরির ঘটনায় গোয়েন্দা (ডিবি) পুলিশ একজনকে আটক করতে সক্ষম হয়েছ।

১০ অক্টোব নারায়ণগঞ্জ চুরিকৃত অটোবাইকসহ অভিযুক্তকে চাঁদপুর নিয়ে আসে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটক যুবক নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার জগজীবনপুর গ্রামের আবু ড্রাইভারের ছেলে আমির হোসেন প্রকাশ মনা (৩৩)।

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ থেকে পাঠানো এক প্রেস বার্তায় জানানো হয়, চাঁদপুরের যুবকের মালিকানাধীন একটি অটোবাইক নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার কৃষ্ণপুর থেকে চলতি বছরের ৯ এপ্রিল অটোবাইক চুরি করে নিয়ে যায়। আর অটোড্রাইভারকে অচেতন অবস্থায় হাজীগঞ্জ-কচুয়া রাস্তার পাশের্^র ইটের ভাটায় ফেলে রেখে যায়। ঘটনার পর থেকেই মামলার ভিত্তিতে চোরাই অটোবাইকটি উদ্ধারের জন্য জেলা গোয়েন্দা পুলিশ সচেষ্ট ছিল। বিশেষ টেকনোলজি ব্যবহার করে গত তিন দিন অভিযান পরিচালনা করা হয়। ১০ অক্টোবর সকাল ৮ টার দিকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক এলাকা হতে আমির হোসেন প্রকাশ মনাকে আটক করা হয়। আমিরের দেওয়া তথ্য মোতাবেক নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানা এলাকার কৃষ্ণপুর গ্রাম থেকে একটি চোরাই অটোবাইক উদ্ধার করা হয়।

অভিযানে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আহসানুজ্জামান ও তার সঙ্গীয় ফোর্স কাজ করে। আটক যুবককে চাঁদপুর আদালতে প্রেরণ করা হলে, আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে।

প্রেস বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ ১১:০৩ পিএম, ১০ অক্টোবর, ২০১৭ মঙ্গলবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Potato biz

অসময়ের বৃষ্টিতে চাঁদপুরে আলু চাষীদের হাহাকার

অসময়ের ...