Home / চাঁদপুর / চাঁদপুরে ইব্রাহিম জুয়েলের উদ্যোগে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চাঁদপুরে ইব্রাহিম জুয়েলের উদ্যোগে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির যুগ্ম-আহ্বায়ক কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েলের উদ্যোগে শনিবার (১ সেপ্টেম্বর) বাদ আছর মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

শহরের কুমিল্লা রোডস্থ ডায়াবেটিকস হাসপাতালের পাশে বাইতুল কাদের জামে মসজিদে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাতে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধে সকল শহীদ এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান,তাঁর পুত্র আরাফাত রহমান কোকোসহ ও বিভিন্ন আন্দোলন সংগ্রামে বিএনপির নিহত নেতাকর্মীদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধারে কারারুদ্ধ বিএনপি চেয়ারপারসন,৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেকসহ নেতাকর্মীদের মিথ্যা মামলা থেকে মুক্তি এবং তাদের সার্বিক সু-স্বাস্থ্য কামনা করা হয়।

এছাড়াও একইসাথে হৃদরোগে আক্রান্ত চাঁদপুরের সাবেক সংসদ সদস্য এস এ সুলতান টিটু ও জিএম ফজলুল হকের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। দোয়াপূর্বক মুসল্লীদের উদ্দেশ্যে দলের নেতাকর্মীদের জন্য দোয়া কামনা করে বক্তব্য রাখেন কাজী মোহাম্মদ ইব্রাহিম জুয়েল।

প্রসঙ্গত, চাঁদপুরের সাবেক সংসদ সদস্য এসএ সুলতান টিটু হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে বিদেশে চিকিৎসাধীন এবং সাবকে সংসদ সদস্য জিএম ফজলুল হক দীর্ঘদিন ধরে হৃদরোগে অসুস্থ রয়েছেন। মিলাদ পরিচালনা করেন মসজিদের হাফেজ মো.জয়নাল আবেদীন ও দোয়া পরিচালনা করেন খতিব মাওলানা আ.কাদের।

প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট, বাংলাদেশ সময় ৭: ৪৫ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৮,শনিবার
এজি

Leave a Reply