Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে চালককে পিটিয়ে অটো ছিনতাই : আটক ১
চাঁদপুরে চালককে পিটিয়ে অটো ছিনতাই : আটক ১

চাঁদপুরে চালককে পিটিয়ে অটো ছিনতাই : আটক ১

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে অটো রিক্সা চালক মো.হানিফ রুবেল (২৮) কে পিটিয়ে শনিবার (১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় আটো রিক্সা ছিনতাই করে ছিনতাইকারী চক্র। চাঁদপুর সদরের আশিকাটি ইউনিয়নের চানখাঁর দোকান যুব উন্নয়ন কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীচক্ররা যাত্রীবেশে অটো রিক্সা চালক মো.হানিফ রুবেলকে থামিয়ে মারধর করে রাস্তার পাশে খালে ফেলে দিয়ে আটো রিক্সা নিয়ে পালিয়ে যায়।

ঘটনার পর পরই ঘটনার সাথে জড়িত সন্দেহে স্থানীয় এলাকাবাসী ছিনতাইকারী সজিব(১৮) কে আটক করে। পরে আহত রিক্সা চালক মো.হানিফ রুবেলকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে।

ঘটনার পরেই মডেল থানার এস আই আওলাদ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায় এবং হাসপাতালে গিয়ে রোগীর খোঁজ খবর নেন।

আটক ছনতাইকারী সজিব পুলিশকে জানায়, ঘটনার সময় চানখাঁর দোকান এলাকার মেহেদি (১৮), হাবিব (১৮)সান্ত (১৭),আল-আমিন ও নাছির (১৮) সহ ৮ জন যুব উন্নয়নের সামনে দাঁড়িয়ে চালক মো.হানিফ রুবেলকে থামিয়ে মারধর করে অটো নিয়ে পালিয়ে যায়। পরে ছিনতাইয়ের সন্দেহে এলাকাবাসী আমাকে আটক করে। আটো কোথায় আছে তা আমি জানি। অটো উদ্ধার করা যাবে।

পুলিশ জানায়, দিনে দুপুরে এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এর সাথে জড়িতদের আটক করার চেষ্টা চলছে। ছিনতাই হওয়া অটো রিক্সাটি পুলিশ যুব উন্নয়ন কার্যালয়ের ভেতর থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এদিকে খবর পেয়ে শাহমাহমুদপুর ইউপি চেয়ারম্যান স্বপন মাহামুদ হাসপাতালে ছুটে আসেনএবং তিনি জানান, এলাকার ফাইভ ফ্যাক্টরি হতে যুব উন্নয়ন পর্যন্ত এলাকায় দিন-দুপুরে ছিনতাইর অনেক ঘটনা ঘটছে। ছিনতাইকারী চক্রের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা দরকার। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

strong>প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ৭:১০ পিএম,১ সেপ্টেম্বর ২০১৮,শনিবার
এজি

Leave a Reply