Home / চাঁদপুর / চাঁদপুরে ইনকিলাব সাংবাদিকদের মতবিনিময়

চাঁদপুরে ইনকিলাব সাংবাদিকদের মতবিনিময়

চাঁদপুরে কর্মরত দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিকদের মতবিনিময় সভা বুধবার দুপুর ১টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়েছে। সিনিয়র সাংবাদিক, ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা মামুনর রশিদ পাঠান এতে সভাপতিত্ব করেন।

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার বি এম হান্নানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, হাজীগঞ্জ উপজেলা সংবাদদাতা কামরুজ্জামান টুটুল, হাইমচর উপজেলা সংবাদদাতা খুরশিদ আলম শিকদার, শাহরাস্তি উপজেলা সংবাদদাতা আমরুজ্জামান সবুজ, কচুয়া উপজেলা সংবাদদাতা কাউছার আহমেদ।

সভার শুরুতে দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাতা মরহুম আলহাজ এম এ মান্নান (রহঃ) ও তার সহধর্মীনি নারী শিক্ষার অগ্রদূত হোসনে আরা বেগমের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। একই সাথে দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এমএম বাহাউদ্দিনের নেক হায়াত কামনা করা হয়।

দৈনিক ইনকিলাবের প্রচার ও প্রকাশনা বৃদ্ধিতে নীজ নীজ এলাকার সমস্যা, সম্ভাবনা, উন্নয়ন ও অগ্রগতির সংবাদ প্রেরনে আরো আন্তরিকভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে দেশ ও জাতির অতন্দ্র প্রহরী ইনকিলাবের অগ্রগতিতে সর্বস্তরের পাঠক, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

সভায় সদ্য পদোন্নতিপ্রাপ্ত স্টাফ রিপোর্টার বি এম হান্নানকে উপজেলা সংবাদদাতাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

(প্রেস বিজ্ঞপ্তি)

শেয়ার করুন

Leave a Reply