Home / চাঁদপুর / চাঁদপুরে আর কোনো হাসপাতাল-ডায়াগনস্টিক হচ্ছে না!

চাঁদপুরে আর কোনো হাসপাতাল-ডায়াগনস্টিক হচ্ছে না!

চাঁদপুরে নতুন করে আর কোনো হাসপাতাল-ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের অনুমোদন দেয়া হবে না বলে জানিয়েছেন চাঁদপুর জেলা সিভিল সার্জন ডা. মো. সাইদুজ্জামান। বুধবার (১১ জুলাই) বিকেল ৩টায় জেলা সিভিল সার্জন কার্যালয়ের কনফারেন্স রুমে আয়োজিত ‘জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন-২০১৮’ উপলক্ষে সাংবাদিক ওরিয়েন্টশন কর্মশালায় তিনি এমনটি জানিয়েছেন।

প্রয়োজনের তুলনায় চাঁদপুরে অধিকহারে প্রাইভেট হাসপাতালের অনুমোদন দেয়ায় চিকিৎসার মান নিয়েও প্রশ্ন দেখা দিয়েছে। ঘটছে একের পর এক মাতৃমৃত্যু। এসব লাগবে সিভিল সার্জন অফিস কোনো ধরণের পদক্ষেব নিবে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সিভিল সার্জন ডা. মো. সাইদুজ্জামান বলেন, চাঁদপুরে এখন পর্যন্ত যা অনুমোদন দেয়া হয়েছে, নতুন করে আর কোনো হাসপাতাল-ক্লিনিক ও ডায়াগনষ্টিক সেন্টারের অনুমোদন দেয়া হবে না।

তিনি আরো বলেন, যেসব প্রতিষ্ঠানকে অনুমোদন দেয়া হয়েছে তার একটি তালিকা সেন্ট্রালে প্রেরণ করা হয়েছে। এ তালিকার বাহিরে আর কাউকে অনুমোদন দেয়ার সুযোগ নেই।

মেডিকেল অফিসার ডা. খালিদ জাহান ফাহিমের সঞ্চালনায় কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সেলিনা আক্তার।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, গোলাম কিবরিয়া জীবন, শাহ মোহাম্মদ মাকসুদুল আলম, শরীফ চৌধুরী, রহিম বাদশা, সোহেল রুশদী, জিএম শাহিন, দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক আহসান উল্যাহ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক আহসানুজ্জামান মন্টু, দৈনিক চাঁদপুর সংবাদের সম্পাদক ও প্রকাশক আব্দুর রহমান, দৈনিক আলোকিত চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান সুমন, প্রথম আলোর জেলা প্রতিনিধি আলম পলাশ, দৈনিক মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কেএম মাসুদ,

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, ফটোজার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সভাপতি একে আজাদ, সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, এটিএন বাংলার জেলা প্রতিনিধি পার্থনাত চক্রবর্তী, সময় টিভির জেলা প্রতিনিধি ফারুক আহমেদ, আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি শওকত আলী,

দৈনিক সুদিপ্ত চাঁদপুর এর বার্তা সম্পাদক এমআর ইসলাম বাবু, দৈনিক চাঁদপুর জমিনের বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, দৈনিক চাঁদপুর বার্তার সহকারী বার্তা সম্পাদক শেখ আল মামুন, দৈনিক আলোকিত চাঁদপুরের বার্তা সম্পাদক মিজান লিটন, চাঁদপুর টাইমসের প্রধান বার্তা সম্পাদক মুসাদ্দেক আল আকিব, নির্বাহী সম্পাদক দেলোয়ার হোসাইন, দৈনিক চাঁদপুর প্রতিদিনের সিনিয়র রিপোর্টার আশিক বিন রহিম প্রমুখ।

মুসাদ্দেক আল আকিব

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

ilish-festval

চাঁদপুরে ৮ দিনব্যাপি ইলিশ উৎসবে যা থাকছে

সোমবার ...