Home / উপজেলা সংবাদ / কচুয়া / চাঁদপুরের কচুয়ায় অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার : গ্রেফতার ৩
kachua

চাঁদপুরের কচুয়ায় অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার : গ্রেফতার ৩

চাঁদপুরের কচুয়ায় অপহণকৃত কলেজ ছাত্রী তানজিনা আক্তার মুক্তা (১৬) কে কচুয়া থানা পুলিশ ফেনীর সোনাগাজী থেকে উদ্ধার করেছে ।

এ সময় অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে এস আই মো.শাহজাহান ও এসআই মো. আবু হানিফ,সোহাগ (২১) জাহিদুল ইসলাম চঞ্চল (২০) ও আবুল কাশেম পারভেজ (১৮) নামের ৩ যুবককে আটক করে চাঁদপুর জেল হাজতে প্রেরণ করেছে।

তানজিনা আক্তার মুক্তা কচুয়ার পালাখাল মডেল ইউনিয়নের সফিবাদ মোল্লা বাড়ির আব্দুল কাদেরের মেয়ে ও স্থানীয় পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

কচুয়া থানা পুলিশ ও ওই ছাত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, ফেনীর সোনাগাজীর আনন্দপুর গ্রামের আবু বকর সিদ্দিকের পুত্র সোহাগের সাথে সম্প্রতি তানজিনা আক্তার মুক্তার মোবাইলের রং নম্বরে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে সোমবার (২৭ আগস্ট) সোহাগ তার ক’জন বন্ধুকে সাথে নিয়ে তানজিনার পিত্রালয়ে এসে তাকে বিয়ে করা প্রস্তাব দেয়।

তানজিনার অভিভাবক এ প্রস্তাব প্রত্যাখান করলে ওই দিন রাত ১১ টার দিকে তানজিনা আক্তার প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে সোহাগ ও তার সঙ্গীরা তাকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেন।

এ ঘটনায় তানজিনা আক্তারের বাবা মো.আব্দুল কাদের বাদী হয়ে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এরইমধ্যে মামলা দায়ের করেন। যার নং ১৬। তবে তানজিনা আক্তারের এলাকায় তারা উভয়ে প্রেমের টানে পাড়ি দিয়েছিলো বলে গুঞ্জন উঠে।

কচুয়া থানার ওসি আতাউর রহমান ভূঁইয়া বলেন, ‘ মোবাইল টেকিংয়ের মাধ্যমে ভিকটিম তানজিনাকে উদ্ধার ও অপহরণকারীদের অবস্থান চিহ্নিত করে বুধ ও বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এছাড়াও বুধবার (২৯ আগস্ট) রাতে অভিযান চালিয়ে সোহাগের সহযোগী ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলাকান্দি গ্রামের সিদ্দিকের পুত্র আবুল কাশেম পারভেজ ও একই গ্রামের আজাদুর রহমানের পুত্র জাহিদুল ইসলাম চঞ্চলকে সোনাগাজি থানা এলাকা থেকে গ্রেফতার করে এবং বৃহস্পতিবার (৩০ আগস্ট) ভোরে দ্বিতীয় অভিযান চালিয়ে ফেনীর সদর থানার পশ্চিম উকিল পাড়ার একটি ভাড়াটিয়া বাড়ি থেকে সোহাগ ও তানজিনাকে উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসা হয়।’

আগামি সোমবার (৩ সেপ্টেম্বর) বিজ্ঞ আদালতে ভিকটিম তানজিনা আক্তার মুক্তাকে আদালতে জবানবন্দির জন্য নেয়া হবে বলে তানজিনা আক্তার মুক্তার চাচা মো.জামাল মোল্লা জানিয়েছেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ৯:১০ পিএম,৩১ আগস্ট ২০১৮,শুক্রবার
এজি

Leave a Reply