Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / সম্পাদক গোলাম সারওয়ারের কাছ থেকে সাংবাদিকদের অনেক শিক্ষার আছে
uno wr

সম্পাদক গোলাম সারওয়ারের কাছ থেকে সাংবাদিকদের অনেক শিক্ষার আছে

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম বলেছেন, প্রয়াত সম্পাদক গোলাম সারওয়ার এর কাছ থেকে বর্তমান সাংবাদিকদের অনেক শিক্ষার আছে । তিনি সমকালসহ বিভিন্ন পত্রিকার দায়িত্বে থাকা অবস্থায় সাংবাদিক হিসেবে দেশের জন্য গুরুত্বপূর্ণ ভ‚মিকা রেখেছেন।

গত ৩০ আগস্ট বেলা ১১টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বিজয় ভবনে বেলা ১১টায় দৈনিক চাঁদপুর প্রবাহ পাঠক ফোরামের আয়োজিত ঈদ পূর্ণমিলনী ও সমকাল পত্রিকার সম্পাদক প্রয়াত গোলাম সারওয়ার এর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রবীণ এই সাংবাদিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে অবিচল ভ‚মিকা রেখেছেন। আমি তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

পাঠক ফোরামের সভাপতি ফারুক আহমেদ বাদলের সভাপতিত্বে ও দৈনিক চাঁদপুর প্রবাহের মতলব দক্ষিণ ব্যুরো প্রধান গোলাম হায়দার মোল্লার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ একেএমএস ইকবাল, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মতলব জে.বি. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বোরহান উদ্দিন খান,

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বশির উল্লাহ সরকার, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটা. শ্যামল চন্দ্র দাস। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক রোটা. মাহফুজ মল্লিক, প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রধান।

অনুষ্ঠানে কোরআন তেলওয়াত করেন, মতলব এলেমগঞ্জ মসজিদের ইমাম আব্দুল আজিজ। আলোচনা সভা শেষে প্রয়াত সমকাল সম্পাদক গোলাম সারওয়ার ও দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মরহুম একেএম শফিক উল্লাহ সরকারের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
এ সময় প্রয়াত সমকাল সম্পাদক গোলাম সারওয়ার এর উপর আলোচনা করেন সমকাল মতলব প্রতিনিধি ইকবাল হোসেন ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রকৌশলী মোঃ শাহ আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক, মুক্তিযোদ্ধা বিভুতী ভূষণ মজুমদার, আনোয়ারুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, মতলব জে.বি. সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

করেসপন্ডেন্ট

Leave a Reply