Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে গুনীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

হাইমচরে গুনীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

হাইমচর উপজেলায় এডুকেশন ওয়েলফেয়ার ট্রাস্টের আয়োজনে সোমবার (১৪ আগস্ট) সকাল ১০ টায় হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে গুনীজন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

হাইমচর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. মানোয়ার হোসেন মোল্লার সভাপতিত্বে ও সহকারী অধ্যক্ষ মুখলেছুর রহমান মুকুলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন চাদঁপুর সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মনোহর আলী।

তিনি বলেন, আমেরিকান প্রবাসী হাইমচরের কৃতি সন্তান কবি শাহাদাত মিয়াজীর এ মহতী উদ্যোগ কৃতি শিক্ষার্থীদের মাঝে পড়া-লেখায় প্রতিযোগিতা ও প্রেরণার সৃষ্টি করবে। শিক্ষার্থীদের সাফল্যে মায়েরাই সবচেয়ে বেশী ত্যাগ স্বীকার করেন ।

অনুষ্ঠান উদ্ভোধন করেন দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাত।

উদ্বোধকের বক্তব্যে তিন বলেন, পিছিয়ে পরা দরিদ্র অসহায় পরিবারের শিক্ষার্থীদের মাঝে লেখা-পড়ার প্রতিযোগিতা সৃষ্টি হবে, যা হাইমচরের শিক্ষা ব্যবস্থায় ইতিবাচক প্রভাব ফেলবে।

বক্তাগন হাইমচর এডুকেশন ওয়েলফেয়ার ট্রাস্টের যাত্রার শুভ কামনা করে সমাজের বৃত্তবানসহ সকলকে সার্বিক সহায়তার আহবান জানান।

আরও বক্তব্য রাখেন আদর্শ শিশু নিকেতন জুনিয়র স্কুলের প্রধান শিক্ষক আব্দুল লতিফ মিয়া।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার, সাধারণ সম্পাদক খুরশিদ আলম শিকদার, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এস এম মান্নান, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নাছির গাজীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সূধীজন।
শেষে অতিথিবৃন্দ হাইমচর এডুকেশন ওয়েলফেয়ার ট্রাস্ট হতে বৃত্তি প্রাপ্ত ১১৯ জন কৃতি শিক্ষার্থীর হাতে নগদ অর্থ, সনদ ও সম্মাননা ক্রেস্ট ও গুনীজনদের সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ ১০ : ২০ পিএম, ১৪ আগস্ট ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply