Home / রাজনীতি / বঙ্গবীর কাদের সিদ্দিকী হাসপাতালে
ফাইল ছবি

বঙ্গবীর কাদের সিদ্দিকী হাসপাতালে

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার (২ সেপ্টেম্বর) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঈদের দিন বিকেলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ডক্টরস কেবিনে চিকিৎসাধীন তিনি।

পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার ঢাকা থেকে টাঙ্গাইল আসার পথে সাভার এলাকায় পৌঁছানোর পর তার জ্বর আসে। একপর্যায়ে তিনি বারইপাড়ায় তার এক রাজনৈতিক কর্মীর বাড়িতে ওঠেন। পরদিন টাঙ্গাইল ফিরে প্রথমিক চিকিৎসা নেন। এরপরও অবস্থার উন্নতি না হওয়ায় ঈদের দিন বিকেলে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে পরীক্ষা-নিরীক্ষা শেষে ডেঙ্গু জ্বরের বিষয়টি নিশ্চিত করেন চিকিৎসক।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ আব্দুল্লাহ্ আল মুতি ও কার্ডিওলজিস্ট বিশেষজ্ঞ ডা. মোফাজ্জল হোসেন তুষার বঙ্গবীর কাদের সিদ্দিকীর হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, জ্বরে আক্রান্ত হয়ে শনিবার বিকেলে হাসপতালে ভর্তি হয়েছেন বঙ্গবীর। পরীক্ষার পর জানা গেছে তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত। বর্তমানে তার চিকিৎসা চলছে।

ওই চিকিৎসকরা আরও জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালে কার্ডিওলজিস্ট বিশেষজ্ঞ ডা. মোফাজ্জল হোসেন তুষার, মেডিসিন বিশেষজ্ঞ ডা. আব্দুল্লাহ্ আল মুতি, ডা. রাশেদুল হাসান ও ডা. তাপস কান্তি ভৌমিকের তত্ত্বাবধানে রয়েছেন বঙ্গবীর।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ০৭ : ০০ পিএম, ৩ সেপ্টম্বর ২০১৭, রোববার
এইউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Nirshotto mukti

কেন্দ্রীয় নেতার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ

জাতীয়তাবাদী ...