Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় রাস্তার অভাবে জনদুর্ভোগ চরমে

কচুয়ায় রাস্তার অভাবে জনদুর্ভোগ চরমে

বর্তমান সরকারের আমলে দেশের অন্যান্য উপজেলার ন্যায় কচুয়ায় উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলছে ।

প্রতিটি এলাকায় বিগত দিনে উন্নয়ন তরান্বিত হলেও মনপুরা গ্রামের হাজী বলি মাহমুদ সরকার বাড়িতে তিন বাড়ির মানুষের যাতায়াতের একমাত্র রাস্তাটির ক্ষেত্রে ব্যতিক্রম।

এ রাস্তাটি নির্মাণ না হওয়ায় এ গ্রামের তিন বাড়ির শত শত লোকজনের যেন দুঃখের শেষ নেই। একটু বৃষ্টি কিংবা বর্ষাকাল আসতে না আসতেই এ গ্রামের লোকজন এবং বিভিন্ন স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীরা সীমাহীন কষ্টের মধ্য দিয়ে যাতায়াত করে থাকে।

মনপুরা আল আনছার একাডেমী থেকে সাংবাদিক ইসমাইল বিপ্লবের বাড়ি পর্যন্ত প্রায় সিকি (আধা) কিলোমিটার রাস্তা নতুন করে নির্মাণ হলে সাধারণ মানুষ যাতায়াতে উপকৃত হবে বলে স্থানীয়রা দাবি করছে।

রাস্তাটি দ্রুত নির্মান কাজে এগিয়ে আসতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র আস্থাভাজন ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম লালুর সু-দৃষ্টি কামনা করেছেন ভোক্তভোগী এলাকাবাসী।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু চাঁদপুর টাইমসকে জানান, ‘মনপুরা পশ্চিম উত্তর পাড়ার এ রাস্তাটি নতুন করে নির্মাণের দাবি স্থানীয়রা জানিয়েছে। প্রয়োজনীয় বরাদ্দ পেলে তা করে দেয়া হবে।’

ইউপি সদস্য মোঃ ওবায়েদ মিয়া চাঁদপুর টাইমসকে জানান, ‘আগামী বাজেটে কিংবা নতুন অর্থ বছরে রাস্তাটি করার চিন্তা ভাবনা রয়েছে।’

প্রতিবেদক- জিসান আহমেদ নান্নু
আপডেট, বাংলাদেশ সময় ১০: ৩০ পিএম, ৩ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply