Home / উপজেলা সংবাদ / কচুয়া / উন্নয়ন এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিন : ড.মহীউদ্দীন খান
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

উন্নয়ন এগিয়ে নিতে আবারো নৌকায় ভোট দিন : ড.মহীউদ্দীন খান

চাঁদপুর-১ কচুয়া আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন-‘জিয়াউর রহমান ক্ষমতায় এসে গণতন্ত্রকে নস্যাৎ করেছে। নিজের ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য স্বাধীনতার বিরোধী শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করেছেন। তারই ধারাবাহিকতায় তার উত্তোরসূরী খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি সরকার সাম্প্রদায়িকতার বিষবাষ্প ছড়িয়ে দিয়ে দেশে রাহাজানি ও নৈরাজ্য সৃষ্টি করেছে। রাষ্ট্রের সম্পাদ কুক্ষিগত করে নিজেদের আখের গুছিয়েছে। আওয়ামী লীগ মানুষের মঙ্গল ও কল্যাণে কাজ করছে। দেশের উন্নয়নে আওয়ামী লীগের বিকল্প নেই।’

তিনি রোববার (২৩ ডিসেম্বর) তাঁর নির্বাচনি এলাকা কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের শিলাস্থান ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনি পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি দিনভর উক্ত ইউনিয়নের তেগুরিয়া, চাংপুর, যুগিচাপর, মাঝিগাছা, শাসনপাড়া, উত্তর শিবপুর, নিন্দপুর, হরিপুর, চাঁনপাড়া, বুধুন্ডা, খলাগাঁও, বিতারা, দূর্গাপুর, অভয়পাড়া, বাইছারা, লইমেহেরসহ বিভিন্ন গ্রামে গণ সংযোগসহ বেশ ক’টি পথ সভায় বক্তব্য রাখেন।

এসব পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সহ-সভাপতি শহীদ দর্জি, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম খোকা,যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, সহ-সভাপতি রাজিব আহমেদ রাজু, সোহাগ খান ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান,অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লা আল মামুন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কবির হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক ডা.জসিম উদ্দিন,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য অ্যাড.জসিম উদ্দিন প্রধান, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন ভূঁইয়া,ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবীব মজুমদার জয় প্রমুখ।

এ সময় বিভিন্ন পথ সভায় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : জিসান আহমেদ নান্নু
২৩ ডিসেম্বর , ২০১৮ রোববার

Leave a Reply