Home / চাঁদপুর / ঈদে চাঁদপুর-ঢাকা নৌ-রুটে আসছে দ্রতুগামী নতুন লঞ্চ
Rofrof-7

ঈদে চাঁদপুর-ঢাকা নৌ-রুটে আসছে দ্রতুগামী নতুন লঞ্চ

আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে চাঁদপুর-ঢাকা নৌ-রুটে যাত্রা শুরু করেছে মেসার্স রাকিব ওয়াটার ওয়েজের অত্যাধুনিক ও দ্রুতগামী নতুন লঞ্চ এমভি রফরফ-৭। মঙ্গলবার (১৫ মে) সম্পূর্ণ নতুন এই লঞ্চের শুভ উদ্বোধন উপলক্ষে চাঁদপুর শহরের ইচলী লঞ্চঘাট এলাকায় রফরফ ডগ ইয়ার্ডে মিলাদ, দোয়া এবং তবারুক বিতরণ করা হয়। মেসার্স রাকিব ওয়াটার ওয়েজের স্বত্বাধিকারি আলহাজ্ব এম এ বারি খানের সভাপতিত্বে মিলাদ ও দোয়া পরিচালনা করেন চান্দ্রা দরবার শরীফের পীর সাহেবের পুত্র মাওলানা এসএম হুজ্জাতুল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন ৯নং বালিয়া ইউনিয়ন পরিদের চেয়ারম্যান মো. তাজুল ইসলাম মিজি, ব্যাংক এশিয়ার ম্যানেজার মো. সবুর খান, বায়তুল আমিন জামে মসজিদের ইমাম মাও. মো. তোহা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। দোয়া ও মিলাদ অনুষ্ঠানের সার্বিক তত্ববধায়নে ছিলেন মেসার্স রাকিব ওয়াটার ওয়েজের কর্মকর্তাবৃন্দ।

কতৃপক্ষ জানায়, সম্পূর্ণ নতুনভাবে নির্মিত এই লঞ্চটিকে অত্যাধুনিকভাবে গড়ে তোলা হয়েছে। লঞ্চটিতে উন্নত ইঞ্জিন, পানির গভীরতা মাপা যন্ত্র, কুয়াশা কিংবা তাপমাত্রা জানার যন্ত্রসহ নানান ধরনের আধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যাত্রী সেবার মান সর্বোচ্চভাবে গুরুত্ব দিয়ে আসন এবং কেবিন করা হয়েছে। ৩য় তলা সম্পূর্ণ শিতাতপ নিয়ন্ত্রিত করা হয়েছে।

আশিক বিন রহিম

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

times iftar...

চাঁদপুর টাইমসের প্রতিনিধি সম্মেলন ও ইফতার মাহফিল

দিনব্যাপি ...