Home / চাঁদপুর / চাঁদপুর জেলা ইজতিমা কমিটির প্রস্তুতি সভা

চাঁদপুর জেলা ইজতিমা কমিটির প্রস্তুতি সভা

চাঁদপুর জেলা ইজতিমা কমিটির প্রস্তুতি সভা বুধবার (২২ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মো.আব্দুস সবুর মন্ডল বলেন,‘আগামী ৩০ নভেম্বর চাঁদপুরে ইজতিমা শুরু হতে যাচ্ছে । এ উপলক্ষে সকলের সহযোগিতা প্রয়োজন রয়েছে। আমি আশাবাদী আপনারা যারা যার অবস্থানে থেকে চাঁদপুরের ইজতিমা কর্যক্রমে সহযোগিতা করবেন।’

ইজতিমায় মাঠ ও আশেপাশে এলাকায় কঠোর নিরাপত্তা দিতে হবে। ইজতিমার আশে-পাশে সিসি টিভি স্থাপন করতে হবে। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ থাকতে হবে। কমিটির সদস্য ও আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী প্রশাসনের সার্বক্ষণিক যোগাযোগ রাখতে হবে। নদীপথে কোনো ধরনের ঘটনা যেন না ঘটে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আয়েশা আক্তারের পরিচালনায় বক্তব্য রাখেন,পুলিশ সুপার শামসুন্নাহার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো.মঈনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা ) শওকত ওসমান , জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি শরীফ চৌধুরী , সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, চাঁদপুর সদর মডেল থানার ওসি ওয়ালি উল্লাহ অলি, টি আই নাছির উদ্দিন ভূঁইয়া প্রমুখ।

এ সময় জেলা প্রশাসন বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন বিভাগের আইন শৃঙ্খলা বাহিনী কর্মকর্তা ও ইজতিমা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

প্রতিবেদক : আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ ১১ : ৩০ এএম, ২৩ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

Hal chas by cow

আধুনিকতার ছোঁয়ায় চাঁদপুরে বিলুপ্তির পথে গরু-লাঙ্গলের হাল চাষ

চঁদপুর ...