Home / বিশেষ সংবাদ / অর্থের বিনিময়ে ব্যাতিক্রমী আলিঙ্গন সেবায় অস্ট্রেলীয় নারী
Sarah-australia

অর্থের বিনিময়ে ব্যাতিক্রমী আলিঙ্গন সেবায় অস্ট্রেলীয় নারী

সঙ্গীর অভাবে বিশ্বের বহু দেশে নারী বা পুরুষের একাধিক সম্পর্কে জড়িয়ে যাওয়া নতুন কিছু নয়। এসব সম্পর্কের মধ্যে কিছু পরিণতি দেখলেও অধিকাংশেরই ইতি ঘটে ট্র্যাজেডি দিয়ে।

এ থেকে পরিত্রাণের উপায় খুঁজেছেন সারাহ সিন নামের এক অস্ট্রেলীয় নারী। তিনি বিভিন্ন বয়সী পুরুষদের জন্য চালু করেছেন অযৌন (নন সেক্সুয়াল) আলিঙ্গন সেবা। এটাকে ‘টাকার বিনিময়ে আলিঙ্গন’ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি।

এই সেবা গ্রহণ করতে চাইলে গ্রাহককে প্রতি ঘণ্টায় ৭০ ডলার গুনতে হবে। এ সময়টাতে সারাহ তার বাহুডোরে রাখবেন সেবাগ্রহীতাকে। কিন্তু সারাহর সঙ্গে যৌনসম্পর্ক আবদ্ধ হতে পারবেন না কেউ।

সারাহ স্থানীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘যখন তারা আসেন, পরিস্থিতিটা এমন থাকে যেন তারা একজন বন্ধুকেই দেখছে। তারা আমার স্নিগ্ধ আলিঙ্গনে আবদ্ধ হওয়ার পর সুখ অনুভব করেন। এ সুখটুকুই তাদের পুরো সপ্তাহের জন্য অনুপ্রেরণা জোগায়।’

সারাহ সিন জানান, অযৌন আলিঙ্গনের এ সেবাটি সবার জন্য উন্মুক্ত। কিন্তু অধিকাংশ ক্ষেত্রে বিচ্ছেদ হয়ে যাওয়া পুরুষরাই তার কাছে বেশি যান। ‘আমরা সবাই চাই একটা সুন্দর সম্পর্ক, যা দিনের শেষ পর্যন্ত অব্যাহত রাখতে পারব। আমি যা করছি, এতে দোষের কিছু নেই’, বলেন সারাহ।

সারাহর সঙ্গে আলিঙ্গনের আগে একজন পুরুষকে দুটি শর্ত মানতে হবে। তাকে এক জোড়া শর্টস ও একটি টি শার্ট সঙ্গে আনতে হবে। (সূত্র: নিউজ সেভেন)

Leave a Reply