Home / চাঁদপুর / ছাত্র আন্দোলনের আড়ালে অভিযুক্ত কাউকে ছাড় দেয়া হবে না : আইজিপি
IGP_Jabed_Patwary
ফাইল ছবি

ছাত্র আন্দোলনের আড়ালে অভিযুক্ত কাউকে ছাড় দেয়া হবে না : আইজিপি

পুলিশ মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, নিরাপদ সড়কের দাবিতে ছাত্রদের আন্দোলনের আড়ালে যারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেছে, তাদের অনেককেই ইতিমধ্যে চিহিৃত করা হয়েছে এবং অন্যদেরও চিহিৃত করার চেষ্টা চলছে।

শুক্রবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনস মসজিদ, মহিলা পুলিশ ব্যারাক এবং নতুনবাজার পুলিশ ফাঁড়ি ভবনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন। পুলিশ মহাপরিদর্শক বলেন, অভিযুক্তদের কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, নিরাপদ সড়কের দাবিতে যে সকল শিক্ষার্থীরা সড়কে নেমেছিল তারা পুলিশের উপর আক্রমন করেছে। কিন্তু পুলিশ তাদের উপর আক্রমন করেনি। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন, আন্দোলনকারী শিক্ষার্থীরা বুঝিয়ে বলার জন্যে। যাতে তারা সহিংসভাবে সড়কে অবস্থান না নেয়। আমরা তখনই কঠোর হয়েছি, যখন আন্দোলনকারী শিক্ষার্থীদের মাঝে অনু প্রবেশকারীরা ঢুকে পড়ে।

অনুপ্রবেশকারীদের চিহ্নিত করেছি, চিহ্নিতকরণ অব্যাহ রয়েছে। এর মধ্যে অনেককেই গ্রেফতার ও মামলা দেওয়া হয়েছে। আমরা কোন প্রকার অরাজগতা ছাড় দিবো না। যারা শিক্ষার্থীদের মধ্যে অনু প্রবেশকারী রয়েছে সকলে নিহিৃত করা হয়েছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান, পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর জেলা ও দায়রা জজ জুলফিকার আলী খান,

জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, চাঁদপুর ফুটবল এসাসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ পাটওয়ারী,

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ মাস্টার, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্লাহ অলী, ট্রাফিক বিভাগের টিআই নাছির উদ্দিন আহমেদ, নতুনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল মোস্তফা প্রমুখ।

উদ্বোধন অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পুলিশ লাইনস জামে মসজিদের খতিব মাও. আব্দুল সালাম।

প্রতিবেদক- শরীফুল ইসলাম

শেয়ার করুন

Leave a Reply