Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / শীর্ষ সংবাদ / হাইমচরে পুলিশের গাড়িসহ ৭ বসতঘর ও দোকানে আগুন : আহত ৩
car

হাইমচরে পুলিশের গাড়িসহ ৭ বসতঘর ও দোকানে আগুন : আহত ৩

চাঁদপুর-৩ আসনে (সদর হাইমচর) হাইমচর উপজেলার উত্তর আলগী এলাকায় পুলিশের গাড়ি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশের দুই সদস্যসহ গাড়ির চালক আহত হন।

রোববার (৩০ ডিসেম্বর) উপজেলার কমলাপুর এলাকায় সকাল সাড়ে পৌনে ১১ টার দিকে এই ঘটনার কিছুক্ষণ পরেই ৩ বিএনপি নেতার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে দুর্বৃত্তদের আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

দক্ষিণ কমলাপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে আখন বাড়ির বিএনপি নেতা সাবেক ইউপি সদস্য শফিক আখন, একই বাড়ির বাসিন্দা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আবদুল মান্নান আখন ও তার সহোদর মোখতার আখনদের ৫টি ঘর ও বাবুল মিজির ১টিসহ তাদের ৩টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে দেয়া হয়েছে।

পরে ফায়ার সার্ভিস প্রায় গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানান, হাইমচর উপজেলার উত্তর আলগী এলাকায় টহলরত পুলিশের একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ‘টহলের সময় পুলিশের রিকুইজিশন করা একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। এতে পুলিশের দুই সদস্যসহ গাড়িচালক আহত হন।

স্টাফ করেসপন্ড্ন্টে
৩০ ডিসেম্বর, ২০১৮

শেয়ার করুন

Leave a Reply