Home / চাঁদপুর / ‘মাদকের বিরুদ্ধে নেয়া শপথ অক্ষরে অক্ষরে পালন করতে হবে’
ফাইল ছবি

‘মাদকের বিরুদ্ধে নেয়া শপথ অক্ষরে অক্ষরে পালন করতে হবে’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম বলেছেন, ‘যুব সমাজকে ভালো কাজে ব্যস্ত রাখতে হবে। যারা মাদকবিরোধী খেলা ও শপথে অংশগ্রহণ করেছে তাদের প্রত্যেককে মাদকের বিরুদ্ধে নেওয়া শপথ অক্ষরে অক্ষরে পালন করতে হবে।’

বুধবার(১৩ সেপ্টম্বর) বিকালে ফরিদগঞ্জ এআর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পৌর সভায় আন্ত:জেলা মাদক, ইভটিজিং, যৌতুক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ বিরোধী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের মাদক, ইভটিজিং, যৌতুক, বাল্য বিবাহ ও জঙ্গিবাদ বিরোধী শপথ বাক্য অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বরেন, ‘এ প্রতিযোগিতার মাধ্যমে গ্রাম থেকে প্রতিভাবান খেলোয়ার উঠে আসবে। যারা এই খেলায় ভালো করবে তাদেরকে কোচিং করিয়ে ঢাকায় খেলার সুযোগ করে দেওয়া হবে। খেলার ছলে, আনন্দ উচ্ছ্বাসের মধ্য দিয়ে সমাজ থেকে সকল অসংঙ্গতি দূর করা সম্ভব।’

ফরিদগঞ্জ পৌর সভার মেয়র মো. মাহফুজুল হকের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক ও ফুটবল টুনামেন্টের সদস্য সচিব মো. সুলতান আহম্মেদ রিপনের পরিচালনায় খেলার উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাহেদ সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি মো. রফিকুল আমিন কাজল, জেলা পরিষদের সদস্য মো. মশিউর রহমান মিটু, মো. সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. শাহ আলম।

এসময় আরো উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) রাজীব কুমার মজুমদার, প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এমকে মানিক পাঠান, ফরিদগঞ্জ পৌরসভার সচিব মো. খোরশেদ আলম, উপজেলা আ’লীগের তথ্য বিষয়ক সম্পাদক আবুল হাসনাত, পৌর আ’লীগের সভাপতি মো. মেতাহার হোসেন রতন, ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির আহ্বায়ক অহিদুর রহমান পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মো. মনির হোসেন, আ’লীগ নেতা আব্দুর রহিম, হাবীবুর রহমান নান্নু, পৌরসভার প্যানেল মেয়র খতেজা বেগম আলেয়া, ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সম্পাদক মো. মহিউদ্দিন রিমন প্রমুখ।

পৌরসভায় উদ্বোধনী খেলায় ৭নং ওয়ার্ড ২-০ গোলের ব্যবধানে ৩নং ওয়ার্ডকে পরাজিত করে।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
: আপডেট, বাংলাদেশ ৭: ১৪ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০১৭ বুধবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফরিদগঞ্জে মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট উদ্ধোধন

চাঁদপুরের ...