Home / আরো / খেলাধুলা / খেলাধূলায় থাকলে শিক্ষার্থীরা আড্ডায় জড়াবে না : নাজিম দেওয়ান
games

খেলাধূলায় থাকলে শিক্ষার্থীরা আড্ডায় জড়াবে না : নাজিম দেওয়ান

চাঁদপুর আউটার স্টেডিয়াম মাঠে ৪৮তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান বলেন ,‘ পড়াশুনার সাথে সাথে ক্রীড়াকেও অগ্রাধিকার দিতে হবে। মেয়েরা অনেক ভালো খেলেছে। তোমরা আউটার স্টেডিয়ামে নয়,মূল স্টেডিয়ামে খেলবে সে লক্ষ্য নিয়ে এগিয়ে যাও। খেলাধূলার মধ্যে থাকলে কোনো শিক্ষার্থী আড্ডায় জড়াবে না। খেলাধুলা পড়ালেখার পাশাপাশি জীবনকে গতিশীল করে থাকে।’

চাঁদপুর আউটার স্টেডিয়াম মাঠে ৪৮তম জাতীয় স্কুল মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেল সদর উপজেলা কর্তৃক আয়োজিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এ কথা বলেন।

চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, গণি ও নুরিয়ার পরিচালনা কমিটির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী প্রধান শিক্ষক আব্বাস উদ্দিন ও মাধ্যমিক শিক্ষা কমর্র্কতা কামাল উদ্দিন।

দৈনিক সুদীপ্ত চাঁদপুরের বার্তা সম্পাদক এম আর ইসলাম বাবুর পরিচালনায় উপস্থিত ছিলেন অধ্যক্ষ জসিম উদ্দিন, প্রধান শিক্ষক রওশন আরা ও প্রধান শিক্ষক দুলাল চন্দ্র ঘোষ প্রমুখ।

শরীফুল ইসলাম
১১ সেপ্টেম্বর ২০১৯