Home / চাঁদপুর / চাঁদপুরে নিখোঁজ দু’মাদ্রাসা ছাত্রকে পরিবারের কাছে হস্তান্তর
abdullah-al-sayed

চাঁদপুরে নিখোঁজ দু’মাদ্রাসা ছাত্রকে পরিবারের কাছে হস্তান্তর

চাঁদপুর মাদরাসাতু ইশায়াতিল উলুম ইসলামপুর গাছতলা থেকে নিখোঁজ দু’ছাত্র পাওয়া গেছে। আবদুল্লাহ আল সাঈদ ও সানজিদ খানকে উভয়ের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান মাদ্রাসার ছাত্রাবাসের কর্তৃপক্ষ।

৯ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১২ টার সময় আব্দুল্লাহ আল সাঈদ ও সানজিদ উভয়ে মাদ্রাসার ছাত্রবাসে হঠাৎ করে চলে আসে।

নিখোঁজ হওার বিবরণে ছাত্র সানজিদ থেকে জানা যায়, তারা দু’জন চাঁদপুর বড়স্টেশন দেখতে যায়। পরে বিকেলে চট্রগ্রামগামী ট্রেনে উঠে প্রথম হাজীগঞ্জ যায়। সেখান থেকে লাকসাম হয়ে চট্রগ্রামে যায়। চট্রগ্রামের এক লোকের কাছে নিয়ে রাখলে পরে ঐ লোক পরের দিন চাঁদপুর আগত ট্রেনে টিকেট করে পাঠিয়ে দিয়েছে। ৯সেপ্টেম্বর চাঁদপুর রেলস্টেশনে থাকলে দুপুরে মাদ্রাসায় চলে আসি।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানায় সাধারন ডায়েরি প্রত্যাহার করা হয়েছে। জিডি নং-৪৭১, তারিখ: ০৯/০৯/০১৯ইং।

এ বিষয়ে নিখোঁজ হওয়া আব্দুল্লাহ আল সাঈদের মামা মুহাম্মদ ইলিয়াছ পাটওয়ারী জানান, আমার ভাগিনা আবদুল্লাহ আল সাঈদ তার এক সহপাঠির সাথে গত শুক্রবার দুপুরে হোস্টেল থেকে বের হয়ে যায়। ৯ সেপ্টেম্বর আব্দুল্লহ আল সাঈদ ও সানজিদকে মাদ্রাসার হোস্টেল সুপারের মাধ্যমে উভয়ের পরিবার তাদেরকে পেয়েছে। এ ব্যাপারে আমাদের কোনো অভিযোগ নেই।’

মাদ্রাসার পক্ষে ছাত্রাবাসের দায়িত্বে সুপার জানায়, আমার নিখোঁজকৃত দু’ছাত্র আমাদের মাদ্রাসায় ফিরে এসেছে। আমরা ছাত্রদের অভিভাবকের কাছে তাদেরকে হস্তান্তর করেছি।

এ সংক্রান্ত আগের প্রতিবেদন – চাঁদপুরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ : সন্ধান পেতে পরিবারের সাহায্য কামনা